বিনোদনসিরিয়াল

জগদ্ধাত্রীকে টাটা বলে পর্ণার বাজিমাত, কোথায় গেল দীপা? চমকে দিচ্ছে TRP তালিকা

TRP তালিকায় সকলকে চমকে দিল নিম ফুলের মধুর পর্ণা, কোথায় জগদ্ধাত্রী-দীপা? জানতে হলে দেখুন লেটেস্ট টিআরপি তালিকা

জি বাংলা (Zee Bangla) থেকে ষ্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলেই একাধিক সিরিয়াল সম্প্রচারিত হয়। কিন্তু সপ্তাহের শেষে সেরা হবে কে এই নিয়ে লড়াই চলতেই থাকে। সাপ্তাহিক টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) দেখেই যার উত্তর মেলে। বিগত কয়েকমাস একপ্রকার একাধিপত্য চলছিল টিআরপি তালিকায়। তবে এবার একেবারে ওলটপালট!

একটানা বেঙ্গল টপার হয়ে চলেছিল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa), তবে এবার ধীরে ধীরে সেই জনপ্রিয়তা কমছে বলে মন নেটিজেনদের। অন্যদিকে জগদ্ধাত্রীকেও দ্বিতীয় স্থান থেকে সরতে দেখা যাচ্ছিল না। কিন্তু এবার সেসব অতীত, দ্বিতীয় স্থানে জ্যাসকে টেক্কা দিয়েছে পর্ণা। হ্যাঁ নিম ফুলের মধু (Neem Phuler Madhu) এর কথাই বলছি। তাহলে কোথায় অনুরাগের ছোঁয়া?

23rd Febuary Bengali Serial Target Rating Point List Anurager Chhowa Jagaddhatri Mithai See complete TRP List
Target Rating Point List

সম্প্রতি প্রকাশিত হয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকা, যেটা দেখে একপ্রকার চমকে গিয়েছেন অনেকেই। দার্জিলিংয়ের পর্বে এবারেও সেরা হয়েছে অনুরাগের ছোঁয়া, প্রাপ্ত পয়েন্ট ৭.০। তবে সবাইকে চমকে ৫.৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নিম ফুলের মধু। একটুর জন্য ৫.৮ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে জ্যাস সান্যালের কাহিনী জগদ্ধাত্রী। চলুন সম্পূর্ণ তালিকা দেখে নেওয়া যাক।

টিআরপি পয়েন্টে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

অনুরাগের ছোঁয়া – ৭.০
নিম ফুলের মধু – ৫.৯ 
জগদ্ধাত্রী – ৫.৮

খেলনা বাড়ি – ৫.৭
গৌরী এলো – ৫.৬
রাঙা বউ – ৫.৪
হরগৌরী পাইস হোটেল – ৫.১
মিঠাই – ৫.০
পঞ্চমী – ৪.৭
মেয়েবেলা, বাংলা মিডিয়াম – ৪.৫

গতবারের তুলনায় এবারের তালিকায় নাম্বার অনেকটাই কম। কারণ মাঝে চ্যানেলের দাম বৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদে নেমেছিলেন কেবল অপারেটররা। যার জেরে বেশ কিছুদিন কোনো চ্যানেলেই সিরিয়াল দেখতে পারেননি দর্শকেরা। তবে সেই দুরাবস্থার সমাধান হয়েছে।

প্রসঙ্গত, সিরিয়াল বাদে রিয়েলিটি শোয়ের মধ্যে ড্যান্স বাংলা ড্যান্স  ৪.৭ ও দিদি নং ওয়ান ৫.২ পয়েন্ট পেয়েছে। অন্যদিকে সুপার সিঙ্গার ২.৩ ও ঘরে ঘরে জি বাংলা মাত্র ০.৯ পয়েন্ট পেয়েছে।

Back to top button