বিনোদনসিরিয়াল

সিরিয়ালের পুজো পর্বে সেরার চমক! মিঠাই, যমুনা নাকি অন্য কেউ, রইল এসপ্তাহের TRP তালিকা

পুজোর সময়েও বরাবরের মত সিরিয়ালের টিআরপির (trp) দিক দিয়ে ছক্কা হাকিয়েছে মিঠাই (mithai)। বিগত কয়েক মাস ধরে প্রথমস্থানেই দেখা মিলেছে মিঠাই সিরিয়ালের। এদিকে আজ বৃহস্পতিবার, আর আজকে সকাল থেকেই নতুন টিআরপি রিপোর্টের অপেক্ষায় থাকেন দর্শকেরা। প্রিয় মিঠাইরানিই আবারও সেরা হল নাকি অন্যকেউ ছিনিয়ে নীল মিঠাইয়ের থেকে সেরার মুকুট এই নিয়ে চিন্তা থেকেই যায়।

বিগত কিছু সপ্তাহে টিআরপি তালিকায় বেশ চমক দেখা গিয়েছে। নতুন একঝাঁক সিরিয়াল শুরু হলেও কোনো সপ্তাহে ভালো ফল তো কোনো সপ্তাহে খারাপ। এ যেন সাঁপ সিঁড়ি খেলা চলছে টিআরপি তালিকায়। মিঠাই প্রথমে থাকলেও যমুনা ঢাকি টেক্কা দেবার জন্য কোমর কষেছে বেশ। এদিকে সর্বজয়ার জৌলুষ ফিকে হয়েছে, এমনকি পুরোনো অনেক সিরিয়ালের পয়েন্টও কমেছে।

তবে অপেক্ষার অবসান হয়ে গিয়েছে, প্রকাশ্যে এসেছে এসপ্তাহের টিআরপি তালিকা। আর দর্শকদের চিন্তা দূর করে আবারো বাংলার সেরা সিরিয়াল মিঠাই। ১০.৯ পয়েন্ট পেয়ে এবারেও প্রথম স্থানে মিঠাইরানী। এদিকে যমুনা ঢাকিও কোনো ত্রুটি রাখছে না চেষ্টায়। এসপ্তাহে যমুনার প্রাপ্ত পয়েন্ট ৮.৫। আর তৃতীয় স্থানে রয়েছে নতুন শুরু হওয়া সিরিয়াল ‘উমা’। এসপ্তাহে উমার সংগ্রহে এসেছে ৮.১  পয়েন্ট , যমুনাকে টেক্কা দিতে তৈরী হচ্ছে উমা। আসুন এবার সম্পূর্ণ তালিকা দেখে নেওয়া যাক।

মিঠাই – ১০.৯ প্রথম

যমুনা ঢাকি – ৮.৫ দ্বিতীয়

উমা – ৮.১ তৃতীয়

করুণাময়ী রানি রাসমণি, অপরাজিতা অপু – ৭.৮

সর্বজয়া – ৭.৬

মন ফাগুন – ৭.২

ধুলোকণা – ৭.১

খড়কুটো – ৭.০

শ্রীময়ী – ৬.৮

এই পথ যদি না শেষ হয় – ৬.৫

সিরিয়ালের টিআরপি বাদে ‘ডান্স বাংল ডান্স’ রিয়্যালিটি শোয়ের পয়েন্ট ৭.৪। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি আনলিমিটেড’ এর প্রাপ্ত পয়েন্ট হয়েছে ৬.৯। তবে সিরিয়ালের টিআরপি লিস্টের প্রথম দশ থেকে স্থান হারিয়েছে কৃষ্ণকলি সিরিয়াল।

Related Articles

Back to top button