আমিরের পর্দা ফাঁস! বিদেশিনীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে অবৈধ সন্তানের বাবা মিঃ পারফেকশনিস্ট


এবার বিতর্কে নাম বলিউডের মিঃ পারফেকশনিস্ট’ আমির খানেরও। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু এবার মিঃ পারফেকশনিস্টের চরিত্রে সরসরি দাগ লাগালেন ব্রিটিশ লেখিকা জেসিকা হাইনস। জেসিকার দাবি রীনার সঙ্গে সম্পর্ক থাকাকালীনই তার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন আমির খান।

রীনা আমিরের প্রেম একসময় বলিউডের হটকেক ছিল। প্রথমে প্রেম তারপর সংসারও পাতেন এই জুটি। দুই ছেলে মেয়ে জুনেইদ এবং ইরাকে নিয়ে সুখী সংসার। এরমধ্যেই কিরণ রাও-য়ের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে কানাঘুঁষো শোনা যেতে থাকে। এরপর, ২০০২ সালে লাগান ছবি মুক্তির পরই আলাদা হয়ে যান তাঁরা রীনা-আমির।

এরমাঝেই রয়েছে আর একটি অধ্যায়। সালটা ১৯৯৮ গুলাম ছবির সেটে প্রথম সাক্ষাৎ হয় জেসিকা আমিরের। এরপর আলাপ থেকে প্রেম হয়ে বিছানা অবধিও যায় আমির জেসিকার সম্পর্ক। এরপর জেসিকা অন্তঃসত্ত্বা হন, কিন্তু সেই সময় রীনা আমিরের স্ত্রী হওয়ায় এই দায় স্বীকার করতে অস্বীকার করেন মিঃ খান। জানা যাচ্ছে, জেসিকার ছেলে জান হ্যারি হাইনসের আসলে আমিরের সন্তান। কিন্তু সেই সময় পরিস্থিতির চাপে জেসিকাকে দুটি বিকল্প দিয়েছিলেন নয় অ্যাবরশন করাতে হবে নয়তো ভুলে যেতে হবে আমিরকে।
সেইসময়ে দ্বিতীয় বিকল্প বেছে নিলেও পরে এক সাক্ষাৎকারে আমিরের পর্দা ফাঁস করেন জেসিকা।


Like it? Share with your friends!

663
663 points