বিনোদনসিরিয়াল

কামাল করে দিয়েছে দীপা! সিরিয়ালের মতোই TRP-তেও জোড়া চমক, ফেল হল মিঠাই ম্যাজিক 

সিরিয়ালপ্রেমী  দর্শকদের কাছে বৃহস্পতিবার মানেই যেন পরীক্ষার রেজাল্ট বেরোনোর দিন। আসলে এই দিনে সারা সপ্তাহের টিআরপি রেজাল্ট (TRP Result) প্রকাশ্যে আসে। তাই বৃহস্পতিবার আসতেই ভয়ে বুক কাঁপতে শুরু করে সিরিয়াল প্রেমী দর্শকদের থেকে শুরু করে কলাকুশলী সকলেরই। প্রত্যেক সপ্তাহের মতো এবারও টিআরপি তালিকায় রয়েছে বিরাট চমক।

এমনিতেই টিআরপি স্কোরের উপরে এখনকার দিনে ভাগ্য নির্ধারণ করে যে কোন সিরিয়ালের। তাই টিআরপি কম  মানেই  যেমন পরিবর্তন হতে পারে সিরিয়ালের স্লট তেমনি অসময়ে বন্ধও হয়ে যেতে পারে গোটা ধারাবাহিক। সাম্প্রতিককালে এমন  উদাহরণ রয়েছে ভুরি ভুরি। এক্ষেত্রে সবার প্রথমেই যার কথা মাথায় আসে তা হলো জি বাংলার এককালের বেঙ্গল টপার সিরিয়াল মিঠাই (Mithai)।

Mithai Serial Soumitrisha Opens up about mithai's Comeback and Mithi real identity

দিনের পর দিন টিআরপি তালিকায় পিছিয়ে পড়ার কারণে সদ্য পরিবর্তন হয়েছে সিরিয়ালের সময়। রাত আটটার বদলে সময় পরিবর্তন হয়ে ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে সন্ধে ৬ -টা থেকে। নতুন সিরিয়ালের ভীড়ে  তাই এখন বেশ পিছিয়ে মিঠাই। পরিবর্তে এখন বেশিরভাগ সময় টিআরপি তালিকায় প্রথমদিকে থাকছে জগদ্ধাত্রী (Jagadhatri), অনুরাগের ছোঁয়া কিংবা গৌরী এল (Gouri Elo) ধুলোকণার (Dhulokona)-র মত সিরিয়াল।

unknown facts about Jagadhatri actress Ankita Mallick

গত সপ্তাহে একটুর জন্য প্রথম স্থান হাতছাড়া হয়েছিল অনুরাগের ছোঁয়া (Anurager Chonwa)-র। এবার সেই খামতি পূরণ করে জগদ্ধাত্রীর সাথেই ৮.২স্কোর  নিয়ে বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় চোখ বোলালেই  দেখা যাচ্ছে শুরুতেই একেবারে ছক্কা হাঁকিয়ে ৭.৫ কর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু।  অন্যদিকে ৭.৩ পয়েন্ট নিয়ে  তৃতীয় স্থানে উঠে এসেছে স্টার জলসার আলতাফড়িং।

Anurager Chonwa new promo comes out

অন্যদিকে গতবারের তুলনায় সামান্য খারাপ রেজাল্ট হয়েছে লালু-ফুলুর  ধুলোকনার।  তাদের প্রাপ্য নম্বর ৭।  তাই গতবারের তৃতীয় স্থান ফসকে গিয়ে এবার চতুর্থ স্থানে এসেছে ধুলোকনা। অন্যদিকে দর্শকরা এখন আর অতটাও পছন্দ করছেন না গৌরী এলোর  গাঁজাখুরি গল্প। তাই বেশ কয়েকবার বেঙ্গল টপার  হলেও সিরিয়ালের টিআরপি  এক ধাক্কায় নেমে এসেছে  অনেকটাই। এবার ৬.৯ পয়েন্ট নিয়ে গৌরী এলো নেমে এসেছে পঞ্চম স্থানে।

Dhulokona Serial Lalon

এই একই নম্বর পেয়েছে রাধিকা পোখরাজের  বিয়ে-ফুলশয্যার এক্কাদোক্কা। কিন্তু স্লট পরিবর্তন হওয়ার পর কি হাল মিঠাইরানির? মিঠাইয়ের মৃত্যু পর মিঠিই মিঠাই কিনা সেই ধন্ধে থাকা দর্শকদের কল্যাণে গত সপ্তাহের তুলনায় এবার সামান্য পয়েন্ট বেড়েছে সিরিয়ালের। তাই এবার ৬.৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই রয়েছে মিঠাই। চলুন এবার সম্পূর্ণ টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

জগদ্ধাত্রী,অনুরাগের ছোঁয়া – ৮.২ (প্রথম)
নিম ফুলের মধু – ৭.৫ (দ্বিতীয়)
আলতা ফড়িং– ৭.৩ (তৃতীয়)

ধূলোকনা – ৭.০

এক্কা দোক্কা,গৌরী এলো, – ৬.৯

গাঁটছড়া,সাহেবের চিঠি ও খেলনা বাড়ি- ৬.৮

মিঠাই  ও মাধবীলতা – ৬.৬

লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৩

নবাব নন্দিনী – ৬.০

হরগৌরী পাইস হোটেল – ৫.৭

সিরিয়াল ছাড়াও নন-ফিকশন শোয়ের মধ্যে দিদি নং ১ এর প্রাপ্য পয়েন্ট ৫.৩। একটুর জন্য ৫.২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ডান্স ডান্স জুনিয়ার। অন্যদিকে সারেগামাপা পেয়েছে ৫.১ আর রান্নাঘরের পয়েন্ট মাত্র ১.১।

Related Articles

Back to top button