Uncategorized

মিঠাইরানীর দুর্দান্ত কামব্যাক, কোথায় জ্যাস-দীপা? রইল শীতের শেষে হাতে গরম TRP তালিকা

দীর্ঘদিন ধরেই বাংলা সিরিয়ালের (Bengali Serial) টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) তালিকায় কিছুটা একঘেয়ে ছবি দেখা যাচ্ছিল। অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa), জগদ্ধাত্রীদের দাপটে কোনঠাসা হয়ে পড়েছিল মিঠাই (Mithai), গাঁটছড়ার মত সিরিয়ালগুলো। এমনকি সেরা দশের তালিকা থেকেও ছিটকে গিয়েছিল জনপ্রিয় ধারাবাহিকগুলি। তবে এবার দুর্দান্ত কামব্যাক করে দেখিয়ে দিল সবার প্রিয় মিঠাই রানী।

বিগত কয়েক সপ্তাহে সেরা দশ সিরিয়ালের তালিকায় ছিল না মিঠাই। তবে তাকে নিয়ে উন্মাদনা কিন্তু কমতি ছিল না, নেটপাড়ায় সর্বদাই চর্চা চোখে পড়ত। আর এবার গল্পে আসল মিঠাই ফিরতেই হুড়মুড়িয়ে বাড়তে শুরু করেছে টিআরপি। নতুনদের ভিড়ে আবারও নিজের জায়গা শক্ত করছে মিঠাইরানী। অবশ্য গাঁটছড়াও পিছিয়ে নেই।

16th Feb Bengali Serial TRP List Anurager Chhowa topper where is mithai balijhor see complete TRP List

সম্প্রতি  প্রকাশিত টিআরপি তালিকায় ৯.৩ পয়েন্ট পেয়ে এবারেও সেরা সিরিয়ালের তকমা ছিনিয়ে নিয়েছে অনুরাগের ছোঁয়া। এরপরেই রয়েছে জ্যাস সান্যালের কাহিনী, ৯.০ পয়েন্ট পেয়ে দ্বিতীয় হয়েছে জগদ্ধাত্রী। ৮.৬ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে ঈশান-গৌরীর কাহিনী গৌরী এলো।

চতুর্থ স্থানে একেঅপরকে জব্বর টেক্কা দিচ্ছে খেলনা বাড়ি ও নিম ফুলের মধু, দুজনেই ৮.৪ পয়েন্ট পেয়েছে। অন্যদিকে শ্রুতি দাসের সিরিয়াল রাঙা বউ ৭.৬ পয়েন্ট পেয়ে রয়েছে পঞ্চম স্থানে। তবে এরপরেই রয়েছে আসল চমক। যেখানে দশের বাইরে চলে গিয়েছিল মিঠাই ও গাঁটছড়া, সেখানে সোজা ষষ্ঠ  ও সপ্তম স্থানে কামব্যাক করেছে। চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকা।

টিআরপি পয়েন্টে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

অনুরাগের ছোঁয়া – ৯.৩
জগদ্ধাত্রী – ৯.০
গৌরী এলো – ৮.৬

খেলনা বাড়ি, নিম ফুলের মধু – ৮.৪
রাঙা বউ – ৭.৬
গাঁটছড়া – ৭.১
মিঠাই – ৭.০
বাংলা মিডিয়াম – ৬.৯
মেয়েবেলা – ৬.৭
পঞ্চমী, হরগৌরী পাইস হোটেল – ৬.৬

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে আসল মিঠাই ফিরতে প্রাণ ফিরেছে সিরিয়ালে। তাই স্লট পরিবর্তন হওয়া সত্ত্বেও দুর্দান্ত কামব্যাক করল। সিরিয়াল বাদে দিদি নং ১ ৬.৪ ও ডান্স বাংলা ডান্স ৭.৬ পয়েন্ট পেয়েছে। এছাড়া ঘরে ঘরে জি বাংলা ও সুপার সিঙ্গার যথাক্রমে ১.২ ও ৪.০ পয়েন্ট পেয়েছে।

Back to top button