খবরবিনোদনসিরিয়াল

মিঠাই ম্যাজিক ধুয়ে সাফ! গাঁটছড়াকে টেক্কা দিয়ে হাজির নতুন বেঙ্গল টপার, রইল চমকে দেওয়া TRP লিস্ট

বাংলা সিরিয়ালের (Bengali Serial) সেরা সিরিয়ালের মাঝে নতুন চমক। জনপ্রিয়তার নিরিখে সেরা ১০ সিরিয়ালের তালিকায় বড়সড় বদল ঘটে গেল। মিঠাই (Mithai) থেকে গাঁটছড়া (Gatchora) সবাইকে টপকে দিয়ে টিআরপি তালিকায় (TRP List) বাংলার সেরা সিরিয়ালের শিরোপা ছিনিয়ে নিল ‘আলতা ফড়িং’। আলতা ফড়িং (Alta Phoring) টপে চলে যাওয়ায় স্বাভাবিকভাবেই রীতিমত চমকে গিয়েছে সকলেই। কারণ গত সপ্তাহেও পাঁচে ছিল সিরিয়াল। সেখানে এসপ্তাহে সোজা সেরার সেরা।

তবে টুইস্ট এখনো বাকি! একা আলতা ফড়িং নয় সাথে মিঠাই রানীও রয়েছে সাথে। বাংলার সেরা সিরিয়ালের দৌড়ে মিঠাই এর সাথেই পায়ে পা মিলিয়েছে আলতা ফড়িং। এসপ্তাহে দুজনেই ৭.৮ পয়েন্ট পেয়েছে টার্গেট রেটিং পয়েন্টের (Target Rating Point) তালিকায়। অবশ্য গাঁটছড়া কিন্তু খুব একটা পিছিয়ে নেই! এসপ্তাহে মাত্র ০.১ পয়েন্টের জন্য দ্বিতীয় হয়েছে খড়ি-ঋদ্ধির জুটি।

TRP Report 20 Jan Mithai Comes first Alta Phoring Comes third

অন্যদিকে গাঁটছড়ার সাথে জব্বর টক্কর দিচ্ছে গৌরী এল। এসপ্তাহে জনপ্রিয়তার নিরিখে গৌরী এল সিরিয়ালটিও রয়েছে দ্বিতীয় স্থানে। এরপর তৃতীয় স্থানে রয়েছে লালন-ফুলঝুরির জুটি ধূলোকণা। এদিকে ভাড়া বাড়িতে গিয়ে প্রেসার কুকার জেতার জন্য লক্ষী কাকিমা যাবে দিদি নং ১ এ। মাঝে পিছিয়ে পড়লেও এবারে চতুর্থ স্থানে রয়েছে লক্ষী কাকিমা সুপারস্টার। চলুন এবার সম্পূর্ণ টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

আলতা ফড়িং, মিঠাই – ৭.৮ (প্রথম)

গাঁটছড়া, গৌরী এল – ৭.৭ (দ্বিতীয়)

ধূলোকণা – ৭.৪ (তৃতীয়)

লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৭

মন ফাগুন – ৬.৬

উমা – ৬.৫

এই পথ যদি না শেষ হয়, অনুরাগের ছোঁয়া – ৫.৭

খেলনা বাড়ি – ৫.৫

আয় তবে সহচরী – ৫.২

লালকুঠি – ৪.৮

প্রসঙ্গত, বলে রাখা ভালো শীঘ্রই আরও দুটি নতুন সিরিয়াল যোগ দিতে চলেছে ষ্টার জলসা ও জি বাংলার পর্দায়। ষ্টার জলসার পর্দায় আসতে চলেছে, ‘সাহেবের চিঠি’। আর জি বাংলার পর্দায় আসতে চলেছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। জি বাংলার এই সিরিয়ালটি মূলত বাচ্চাদের ওপর ফোকাস করেই তৈরী। তাই আগামী দিনে নতুন এই সিরিয়ালগুলি কেমন পারফর্ম করে সেটাও দেখার বিষয়।

Related Articles

Back to top button