খবরবিনোদনসিরিয়াল

ন্যাকা ফুলঝুরি করলো কামাল, মিঠাই রানী বেসামাল! এ কি কান্ড? TRP তালিকা দেখে মাথাই নষ্ট দর্শকদের

সিরিয়ালপ্রেমীদের কাছে বৃহস্পতিবার দিনটা বড় চিন্তার বিষয়! কারণ পছন্দের সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে প্রতিসপ্তাহের TRP রিপোর্টের (TRP Report) ওপরেই। আর এই দিনেই প্রত্যেক সপ্তাহের টিআরপি প্রকাশ্যে আসে। একসময় বাংলার সেরা সিরিয়ালের কথা বললেই সবার আগে আসত মিঠাই (Mithai) সিরিয়ালের নাম। কিন্তু দিনে দিনে সেই ম্যাজিক ফিকে হচ্ছে অনেকটাই। ধুলোকনা (Dhulokona), গাঁটছড়া (Gatchhora), গৌরী এলো থেকে আলতা ফড়িং (Alta Phoring) এর মত সিরিয়ালেই এখন মজেছেন দর্শকেরা।

বিগত কয়েক সপ্তাহ যাবৎ অনেকটাই কমেছে মিঠাই এর টিআরপি পয়েন্ট। একসময় ৫৩ বার TRP টপার হওয়া মিঠাই পঞ্চম স্থান পেতেও নাস্তানাবুদ হচ্ছে আজকাল। গতসপ্তাহে পঞ্চমস্থানে ছিল মিঠাই, কিন্তু এবারের রেজাল্ট আরও খারাপ। প্রথম পাঁচ থেকেই ছিটকে গেল মিঠাই রানী। আর এদিকে সবাইকে চমকে দিয়ে আবারও টিআরপি তালিকায় (TRP List) প্রথম স্থান পেয়েছে লালন ফুলঝুরির ধুলোকনা।

30th June Bengali Serial TRP Dhulokona first gatchora second mithai third see top ten serial list

এসপ্তাহে ৮.২ পয়েন্ট পেয়ে বাংলার সেরা সিরিয়ালের তকমা পেয়ে গেছে ধূলোকনা। এরপর একটুর জন্য প্রথমস্থান মিস করে ৮.০ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং। গৌরী এল আর গাঁটছড়া এর নাম্বারও কিছু কম নয়, ৭.৯ পয়েন্টে একসাথে তৃতীয় স্থানে রয়েছে গৌরী-ঈশান ও ঋদ্ধি-খড়ি জুটি। তাহলে মিঠাই কোথায়? এবারের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে মিঠাই। চলুন দেখে নেওয়া যাক এসপ্তাহের সেরা দশ সিরিয়ালের টিআরপি তালিকা।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

ধূলোকনা  – ৮.২ (প্রথম)
আলতা ফড়িং – ৮.০ (দ্বিতীয়)
গাঁটছড়া, গৌরী এল – ৭.৯ (তৃতীয়)

লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৩

জগদ্ধাত্রী – ৭.১

মিঠাই – ৭.০

সাহেবের চিঠি – ৬.৬

খেলনা বাড়ি – ৬.১

অনুরাগের ছোঁয়া – ৬.০

মাধবীলতা – ৫.৮

টিআরপি তালিকা দেখলেই বোঝা যাচ্ছে নতুন শুরু হওয়া সিরিয়াল কিন্তু বেশ মনে ধরেছে দর্শকদের। কিছুদিন আগে শুরু হয়েছে জগদ্ধাত্রী সিরিয়াল। যেটা এসপ্তাহে প্রথম পাঁচের মধ্যে নিজেকে তুলে ধরেছে। অন্যদিকে এসপ্তাহেই শুরু হয়েছে ষ্টার জলসার নতুন সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’। আর ওপেনিংয়েই ৪.৭ পয়েন্ট পেয়েছে সিরিয়ালটি। শুরুর হিসাবে অনেকটাই ভালো ফল হয়েছে, এখন আগে কি হয় সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button