বিনোদনসিরিয়াল

আবারো বাংলার সেরা মিঠাই! দ্বিতীয় বিয়ের টুইস্টে কত পেল খড়কুটো? রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রতিটা সপ্তাহের বৃহস্পতিবার মানেই দুরু দুরু বুকে টিআরপি তালিকার (TRP List) জন্য অপেক্ষা করেন দর্শকেরা। পছন্দের সিরিয়ালের স্থান কোথায় হল জনপ্রিয়তার তালিকায় সেটা জানার জন্যই অপেক্ষায় থাকে সকলে। তবে মিঠাই (Mithai) সিরিয়ালের দর্শকেরা এদিক থেকে বেশ খানিকটা চিন্তা মুক্ত বলা যেতেই পারে। কারণ মিঠাই সিরিয়াল ব্যাক টু ব্যাক সেরার স্থানেই রয়েছে বিগত মাসকয়েক ধরে। আজকে প্রকাশিত নতুন টিআরপি তালিকাতেও তার ব্যতিক্রম হয়নি।

আজকে প্রকাশিত হওয়া টিআরপি তালিকাতেও একেবারে প্রথমস্থানে জ্বলজ্বল করছে মিঠাই। ১১.৫ পয়েন্ট নিয়ে সকলকে টেক্কা দিয়ে আবারো বাংলার সেরা মিঠাই সিরিয়াল। আসলে গত সপ্তাহ থেকে স্পেশাল পর্ব চালু হয়েছে মিঠাই সিরিয়ালে। ডিভোর্স ফাইনাল হতে গিয়েও হল না মিঠাই সিদ্ধার্থের। বদলে ডিভোর্সের পর দেখানো হয়েছে ফুলশয্যা। এখানেই বাজিমাত করেছে টিম মিঠাই।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

অন্যদিকে স্টার জালসার খড়কুটো সিরিয়ালেও গুনগুনের দ্বিতীয় বিয়ের টুইস্ট দেখানো হচ্ছে। গুনগুনকে তার বাবা দ্বিতীয়বার বিয়ে দেবার জন্য মস্ত আয়োজন করেছে। তবে গুনগুন শেষ পর্যন্ত সৌজন্যকে ভালোবাসে বলেই ফেলেছে। গুনগুনের দ্বিতীয় বিয়ের টুইস্ট কিছুজনের কাছে মজাদার হলেও কিছু দর্শকের মতে তার উল্টোটাই ছিল। এবার আসুন দেখে নেওয়া যাক টিআরপি লিস্ট।

মিঠাই – ১১.৫ মিঠাই

অপরাজিতা অপু – ৯.৬ দ্বিতীয়

খড়কুটো – ৭.৯ তৃতীয়

যমুনা ঢাকি – ৭.৮ চতুর্থ

শ্রীময়ী – ৭.৪ পঞ্চম

মহাপীঠ তারাপীঠ – ৭ ষষ্ঠ

গঙ্গারাম, কৃষ্ণকলি – ৬.৯ সপ্তম

জীবন সাথী – ৬.৬ অষ্টম

করুণাময়ী রানী রাসমণি – ৬.৫ নবম

বরণ – ৬.৪ দশম

Related Articles

Back to top button