খবরবিনোদনসিরিয়াল

নতুন বছরে সেরার সেরা কে! চলছে মিঠাই খুকুমণির জব্বর লড়াই, রইল সম্পূর্ণ TRP তালিকা

বাঙালিদের প্রতিদিনের বিনোদন মানেই সন্ধ্যে বেলা টিভির পর্দায় নানা গল্পের সিরিয়াল (Serial)। আর দর্শকদের কাছে কে হবে সবচাইতে প্রিয় এই নিয়ে হামেশাই লড়াই লেগে থাকে বিভিন্ন সিরিয়ালের মধ্যে। যদিও প্রায় একতরফা ভাবেই মিঠাই (Mithai) সিরিয়াল রাজ করছে টিআরপি  লিস্টের একেবারে প্রথমে। তবে তাকে টেক্কা দিতে কোমর কষছে আরও অনেক সিরিয়াল। আজ প্রকাশিত হল নতুন বছরের প্রথম টিআরপি তালিকা (TRP List)।

তবে নতুন বছরেও সেরার  মুকুট অন্য কেউ নয় সকলের প্রিয় মিঠাই রানীর মাথাতেই উঠেছে। এবারেও ১১ পয়েন্ট নিয়ে সবাইকে টেক্কা দিয়ে সেরার সেরা মিঠাই। আর গতবছরে শেষ সপ্তাহের মত ঠিক পিছনেই রয়েছে খুকুমণি হোম ডেলিভারি। তালিকায় ১০.২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে খুকুমণি। অন্যদিকে ৯.৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান দখল করেছে উমা।

অবশ্য নতুন শুরু হওয়া সিরিয়াল উমা গাঁটছড়া এরাও চেষ্টার ত্রুটি রাখছে না। দীর্ঘদিন পরে অভিনয়ে ফায়ার দেবশ্রী রায়ের ‘সর্বজয়া ‘ সিরিয়াল প্রথমে বেশ ভালো জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু সেটা এখন অনেকটাই ফিকে। এদিকে দীর্ঘদিন ধরে চলা যমুনা ঢাকি ও গতবছরের শেষে বেশ কয়েকবার দ্বিতীয় স্থানে এসেছে। তবে এবারে যমুনা পিছিয়ে পড়েছে। চলুন এবার গোটা টিআরপি তালিকাতা দেখে নেওয়া যাক।

মিঠাই –  ১১.০  (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি –  ১০.২ (দ্বিতীয়)

উমা – ৯.৩ (তৃতীয়)

খেলাঘর – ৮.৯

গাঁটছড়া –  ৮.৪

যমুনা ঢাকি –  ৮.২

মন ফাগুন, অপরাজিতা অপু – ৮.১

সর্বজয়া – ৭.৮

ধুলোকণা –  ৭.৭

আয় তবে সহচরী – ৭.৬

খড়কুটো – ৭.৩ (একাদশ)

সেরা দশ সিরিয়ালের তালিকায় গতবছরের শেষের মত নতুন বছরেও দেখা মেলেনি খড়কুটো সিরিয়ালের। একসময় জনপ্রিয়তার দৌলতে প্রথম পাঁচের মধ্যেই থাকত সৌজন্য ও গুনগুনের এই সিরিয়াল। তবে জনপ্রিয়তা হারিয়ে টিআরপি তলানিতে এসে থেকেছে। এবারের টিআরপি লিস্টে ৭.৩ পয়েন্ট নিয়ে ১১তম স্থান পেয়েছে খড়কুটো।

খড়কুটো Kaushik Roy

অন্যদিকে একসময় দ্বিতীয় স্থান সর্বদাই যখন করে রাখত অপরাজিতা অপু সিরিয়ালটি। কিন্তু ভিডিও হয়ে দুর্নীতির রেডিও  বাজিয়েও জনপ্রিয়তা ধরে রাখতে পারছে না অপু। তাই, শেষমেশ ৮.১ পয়েন্ট সপ্তমস্থানে জায়গা হয়েছে তাঁর। পাশাপাশি গাঁটছড়া সিরিয়ালের কথাও না বললেই নয়! কারণ সম্প্রতি শুরু হয়েছে এই নতুন সিরিয়ালটি। আর শুরুতাই জনপ্রিয়তা বেশ বেড়েছে, পঞ্চমস্থানে রয়েছে ‘গাঁটছড়া’।

Related Articles

Back to top button