গসিপবিনোদন

মিস করলেই পস্তাবেন! নতুন বছর শুরুর আগে ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এই বলিউড ছবি গুলি অবশ্যই দেখুন

গত দুবছরে করোনা মহামারীর জেরে বিপর্যস্ত ছিল সিনেমাহলগুলির অবস্থা। প্রথম ঢেউ চলে যাওয়ার পর দ্বিতীয় ঢেউ আসতে ফের তালা বন্ধ হয়ে যায় সিনেমাহলগুলি। ফলস্বরূপ দীর্ঘদিন আটকে ছিল বিশাল বিশাল বাজেটের সব ছবির মুক্তি। তবে গত দুমাস যাবত ফের স্বাভাবিক ছন্দে জনজীবন ফিরতেই ধীরে ধীরে খুলতে শুরু করেছে সিনেমা হল।

যদিও সেই সময় সিনেমা হল বন্ধ হলেও বাড়বাড়ন্ত শুরু হয় ওটিটি প্ল্যাটফর্মগুলির৷ তারপর মহারাষ্ট্র সরকার সিনেমা হল গুলি খোলার অনুমতি দিতেই বেশ কিছু ছবি হলেও মুক্তি পায়৷ তাই চলতি বছরে এত বাধা বিপত্তির মধ্যেও দারুণ দারুণ কিছু ছবি তৈরি হয়েছে।তাই বছর শেষে Bong trend –এর পর্দায় রইল ২০২১ সালের মাস্ট ওয়াচ কিছু বলিউড ছবির তালিকা।

১. চন্ডগড় কাড়ে আশিকী (Chandigarh Kare Aashiqui ) :

চণ্ডীগড় কারে আশিকি হল 2021 সালের একটি বলিউড রোম্যান্স-ড্রামা ভিত্তিক ছবি, যা পরিচালনার দায়িত্বে ছিলেন অভিষেক কাপুর। মুভিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর।

২. সর্দার উধম (Sardar Udham) :

সর্দার উধম হল একটি বলিউডের নাটক, যা পরিচালনায় ছিলেন সুজিত সরকার। সিনেমাটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল এবং বনিতা সান্ধু। সর্দার উধম সিনেমাটি বিপ্লবী স্বাধীনতা সংগ্রামী সর্দার উধম সিংয়ের গল্প অবলম্বনে নির্মিত।

৩. শেরনি (Sherni)

শেরনি হল একটি বলিউড নাটক, অমিত মাসুরকার পরিচালিত। এতে মুখ্য ভূমিকায় রয়েছেন চিত্রনায়িকা বিদ্যা বালান। বিদ্যা একজন ন্যায়পরায়ণ বন কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা।

৪. মিমি (Mimi) :

মিমি হল বলিউডের একটি নাটক, যার পরিচালনায় লক্ষ্মণ উতেকর। মুভিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন এবং পঙ্কজ ত্রিপাঠি।

৫. শেরশাহ (Shershaah) :

শেরশাহ হল একটি 2021 সালের বলিউড জীবনীমূলক নাটক, বিষ্ণু বর্ধন পরিচালিত। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি।

Related Articles

Back to top button