গসিপবিনোদন

২০২০ ‘বিবাহ ডায়েরী’! এত খারাপের মধ্যেও এই টলি তারকাদের জীবনে ফুটেছে বিয়ের ফুল

২০২০ সালে খারাপের তালিকাটা যে অনেক বড় তা নিয়ে সন্দেহের কোনোও অবকাশ নেই। অনেক প্রিয় তারকাকেই হারিয়েছি আমরা এই বছরে। তবে সুখের কথা এই যে এই বছরেই সানাই বেজেছে অনেক টলি তারকাদের অন্দরমহলে। দেখে নিন কোন কোন টলি (Tollywood wedding) জুটির চার হাত এক হল এই বছর।

অনির্বাণ ভট্টাচার্য – মধুরিমা গোস্বামী

গত ২৬শে নভেম্বর গাঁটছড়া বেঁধেছেন টলিউড (Tollywood) এর হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীকে (Madhurima Goswami) বিয়ে করেন তিনি। ছিমছাম ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন ড্রাকুলা স্যার। বিয়েতে না ছিল আড়ম্বর, না ছবির ঘনঘটা, না ডিজাইনার পোশাক আর ডেকোরেশনের রমরমা। কাছের মানুষদের নিয়ে মালাবদল আর সিঁদুরদানেই সম্পন্ন হয়েছে ‘খোকা’র বিয়ে। তার বিয়ের এই সাধারণত্বই বারবার দখল করেছে পেজথ্রির পাতা।

Anirban Bhattacharya Madhurima Goswami

গৌরব চ্যাটার্জি – দেবলীনা কুমার

৯ই ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন গৌরব চ্যাটার্জি (Gourab Chatterjee) এবং দেবলীনা কুমার (Devlina kumar)। তাদের বিয়ে থেকে রিসেপশন সঙ্গীত থেকে মেহেন্দি সব কিছুই নজর কেড়েছে নেটিজেনদের। প্রথমে সনাতনী হিন্দু মত, তারপর ইসলামিক মত এবং সবশেষে খ্রিষ্টীয় ক্যাথলিক মতে দেবলীনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি।

gourab chatterjee devlina kumar

মানালি দে – অভিমন্যু

গত ২২ শে সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মানালি, পরিচালক অভিমন্যুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। করোনা আবহে চাকচিক্যহীন, ছিমছাম ভাবেই একদম ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সিঁদুর দান, মালাবদল সম্পন্ন হয় এই দম্পতির। চলতি বছরের ১৫ আগস্ট আইনি মতে বিয়ে সারেন মানালি-অভিমন্যু। সেদিনের অনুষ্ঠানে অভিমন্যুর মা উপস্থিত ছিলেন না। তাই মা ফিরতেই ঘরোয়া ভাবেই সাঁত পাকে বাঁধা পড়েন মানালি অভিমন্যু।

Manali Dey abhimunya

দীপঙ্কর দে – দোলন রায়

ভালোবাসার কোনো বয়স হয়না! এই কথাটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন দীপঙ্কর দে ( Dipankar dey) এবং দোলন রায় (Dolon ray) । ১৬ জানুয়ারি আইনি মতে সাত পাকে বাঁধা পড়েন ৭৫-এর বর দীপঙ্কর এবং ৪৯-এর কনে দোলন। দীর্ঘ ২৫ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি।

dolon roy dipankar dey

Related Articles

Back to top button