বিনোদনসিরিয়াল

পর্দায় পাগল হলেও বাস্তবে হ্যাপি কাপল,রইল খুকুমণি আর ধূলোকণার অভিনেতা অভিনেত্রীর আসল পরিচয়

মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’(Khukumoni Home Delivery)। তার প্রভাব গিয়ে পড়েছে টিআরপি তালিকায়। শুরু থেকেই খুকুমণির ভালোবাসা, মায়া, মমতায় মজেছেন দর্শক। এই সিরিয়ালের নায়ক অর্থাৎ খুকুমণির ‘রাজপুত্তর’ বিহানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Mazumdar)।

‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে মানসিকভাবে অসুস্থ অর্থাৎ একপ্রকার শিশুসুলভ পাগলের চরিত্রে অভিনয় করছেন রাহুল। আর এই চরিত্রে রাহুলের অভিনয় ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। নিজের অভিনয় গুণে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা। উল্লেখ্য ‘চকলেট বয়’ রাহুল হলেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ।ইতিপূর্বে স্টার জলসার ভাগ্যলক্ষ্মী সিরিয়ালেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।


উল্লেখ্য খুকুমণি সিরিয়ালে পাগলের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে সিরিয়ালপ্রেমীদের অত্যন্ত পছন্দের নায়ক হয়ে উঠেছেন রাহুল। তাই অভিনেতার ব্যাক্তিগত জীবন নিয়ে দর্শকদের বিপুল আগ্রহও রয়েছে। অনেকেই হয়তো জানেন না বাস্তব জীবনে রাহুলের বিবাহিত স্ত্রী হলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি বিশ্বাস (Priti Biswas)।

উল্লেখ্য বাস্তব জীবনে স্বামী-স্ত্রী টলি পাড়ার এই সুপারহিট কাপলের মধ্যে রয়েছে একটি বিশেষ মিল। আর সেটি তারা দুজনেই পর্দায় পাগলের চরিত্রে অভিনয় করছেন। একদিকে রাহুল যেমন খুকুমণির হোম ডেলিভারি সিরিয়ালে পাগল ‘রাজপুত্তুরের’ চরিত্রে অভিনয় করছেন।

অন্যদিকে প্রীতিও তেমনি অভিনয় করছেন লীনা গাঙ্গুলীর লেখা ধূলোকণা সিরিয়ালে। এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র সোনা দিদি। এই দিদির চরিত্রটিও একজন পাগলির চরিত্র। তাই সেদিক দিয়ে দেখলে সিরিয়ালের দুই পাগল অভিনেতা, অভিনেত্রী বাস্তবে টলিউডের সুপারহিট কাপল।

Related Articles

Back to top button