খবরবিনোদনসিরিয়াল

বিয়ের মঞ্চে অপরাধী ধরেই এগিয়ে গেল জগদ্ধাত্রী, কোথায় মিঠাই-দীপা? রইল সম্পূর্ণ TRP তালিকা

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বৃহস্পতিবার মানেই যেন পরীক্ষার রেজাল্ট বেরোনোর দিন। আসলে এই দিনে সারা সপ্তাহের টিআরপি রেজাল্ট (TRP Result) প্রকাশ্যে আসে। তাই বৃহস্পতিবার আসতেই ভয়ে বুক কাঁপতে শুরু করে সিরিয়াল প্রেমী দর্শকদের থেকে শুরু করে কলাকুশলী সকলেরই। আর ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে এসপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। যেখানে রীতিমত দারুণ চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য।

আসলে টিআরপির ওপরেই যেকোনো সিরিয়ালের  ভাগ্য নির্ভর করে। বেশি TRP মানেই সিরিয়াল চলবে নতুবা নয়। এই যেমন একসময় একটানা বেঙ্গল টপার হলেও টিআরপি কমতেই স্লট পরিবর্তন হয়ে গিয়েছে মিঠাই (Mithai) সিরিয়ালের। এমনকি বহু সিরিয়াল বিগত কয়েক মাসে বন্ধ হয়ে গিয়েছে। তবে বর্তমানে নতুন শুরু হওয়ার সিরিয়ালগুলি একপ্রকার দাঁপিয়ে বেড়াচ্ছে টিআরপি তালিকা।

24th Nov Trp list Jagadhatri and Anurager Chonwa bengal toper see complete Trp list

গত সপ্তাহে টিআরপি তালিকায় বাজিমাত করেছিল জগদ্ধাত্রী (Jagaddhatri) সাথে ছিল অনুরাগের ছোঁয়া। তবে এবারে জগদ্ধাত্রী একাই কাঁপিয়ে দিয়েছে। ৮.৩ পয়েন্টে এসপ্তাহের বেঙ্গল টপার জগদ্ধাত্রী। এর পরেই অবশ্য রয়েছে অনুরাগের ছোঁয়া, ৭.৭ পয়েন্ট সহ দ্বিতীয় স্থানে রয়েছে সূর্য-দীপার কাহিনী। আর গতবারের মত এবারেও নিজের জায়গা ধরে রেখেছে আলতা ফড়িং, ৭.৪ পয়েন্ট পেয়ে রয়েছে তৃতীয় স্থানে।

এখন দর্শকদের প্রায় সকলেরই প্রশ্ন কত পেল মিঠাইরানী? তাহলে বলি এবারে মিঠাই রানী রয়েছে সপ্তম স্থানে। ৬.৬ পয়েন্ট পেয়ে মিঠাই ও এক্কা দোক্কা একসাথেই রয়েছে। কিন্তু শুরুর সপ্তাহে বাজিমাত করা নিম ফুলের মধু এসপ্তাহে অনেকটা জনপ্রিয়তা হারিয়েছে। দ্বিতীয় স্থানে থেকে সোজা ষষ্ঠ স্থানে চলে এসেছে ৬.৭ পয়েন্ট পেয়ে। চলুন এবার এসপ্তাহের সেরা দশ বাংলা সিরিয়ালের তালিকা দেখে নেওয়া যাক।

সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

জগদ্ধাত্রী – ৮.৩ (প্রথম)
অনুরাগের ছোঁয়া – ৭.৭ (দ্বিতীয়)
আলতা ফড়িং – ৭.৪ (তৃতীয়)

খেলনা বাড়ি, ধুলোকনা, গাঁটছড়া – ৭.১
গৌরী এলো – ৬.৯
নিম ফুলের মধু – ৬.৭
এক্কা দোক্কা, মিঠাই – ৬.৬
সাহেবের চিঠি, লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৪
মাধবীলতা – ৬.৩
নবাব নন্দিনী – ৫.৬

বোঝাই যাচ্ছে টিআরপি তালিকায় নতুন সিরিয়ালের ভিড়ে নাজেহাল দশা একাধিক পুরোনো সিরিয়ালের। তাছাড়া একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে তাই আগামী দিনে যে একটা বিশাল রদবদল দেখা যেতে পারে সেটা বোঝাই যাচ্ছে। এছাড়াও নন ফিকশন শোয়ের মধ্যে সারেগামাপা এর প্রাপ্ত পয়েন্ট ৫.১। আর রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নং ১ এর পয়েন্ট ৪.৭।

Related Articles

Back to top button