খবরবিনোদনসিরিয়াল

মিঠাই ফুলু অতীত, বাজার কাঁপাতে হাজির জ্যাস! জগদ্ধাত্রী না ধূলোকনা পাল্লাভারী কার? রইল TRP তালিকা

প্রতিসপ্তাহের বৃহস্পতিবার দিনটার জন্য রীতিমত অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের দর্শকেরা। দিনেই সারা সপ্তাহের সিরিয়ালের জনপ্রিয়তার হিসেবে টিআরপি রেটিং (TRP Rating) প্রকাশিত হয়। এই পয়েন্টই সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে। বছরের পর বছর টপার হলেও TRP কমলেই পরিণতি হয় স্লটহারা নয় শেষ। এমন বহু উদাহরণ রয়েছে, এমনকি ৪৪ সপ্তাহ বেঙ্গল টপার হওয়া মিঠাই (Mithai) এরও নম্বর কমে যাওয়ায় স্লট পাল্টে গিয়েছে ইতিমধ্যেই।

একসময় বাংলার সেরা সিরিয়ালের খেতাব পেয়েছিল মিঠাই। তবে সেসব এখন অতীত! নতুনদের ভিড়ে মিঠাই এখন কোনঠাসা। কখনো ‘গৌরী এলো’ তো কখনো ধূলোকনা টেক্কা দিচ্ছে মিঠাইকে। এমনকি কিছুদিন আগে শুরু হওয়া জগদ্ধাত্রীও দিব্যি টেক্কা দিচ্ছে। এর জেরে বিগত ১৪ই নভেম্বর থেকেই পাল্টে গিয়েছে মিঠাই এর সম্প্রসারের সময়। যার ফলে ব্যাপক পরিবর্তন হয়েছে টিআরপি তালিকাতেও।

3d November Bengali Serial TRP List Dhulokona Bengal Topper Mithai Last See Complete TRP List

মিঠাই প্রাইম স্লট থেকে চলে যেতেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে জ্যাস অর্থাৎ ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। হ্যাঁ ঠিকই দেখছেন, টিআরপি তালিকাও তাই বলছে। সকলকে চমকে দিয়ে ৮.০ পয়েন্ট পেয়ে বেঙ্গল টপার হয়েছে জগদ্ধাত্রী। নামমাত্র পয়েন্টের জন্য প্রথমস্থান হাতছাড়া হয়েছে অনুরাগের ছোঁয়া’র। এসপ্তাহে ৭.৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় হয়েছে সূর্য-দীপা জুটি। আর তৃতীয় স্থানে ৭.৩ পয়েন্টে রয়েছে ধূলোকনা।

Surjo actor Dibyojyoti Dutta's post goes viral

অন্যদিকে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে রাধিকা-পোখরাজ জুটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এসপ্তাহে ৬.৭ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘এক্কা দোক্কা’ আর ‘খেলনা বাড়ি’। সবই হল তাহলে স্লট পাল্টে কত নম্বর পেল মিঠাই? উন্নতি হল নাকি আরও অবনতি? এর জবাব হল স্লট পাল্টাতে ভালো পারফর্ম করেছে মিঠাই। বিগত দু সপ্তাহে দশে নেমে গেলেও এবার ৬.৪ পয়েন্টে সপ্তম স্থানে উঠে এসেছে মিঠাই। চলুন এবার সম্পূর্ণ টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

জগদ্ধাত্রী – ৮.০ (প্রথম)
অনুরাগের ছোঁয়া – ৭.৯ (দ্বিতীয়)
ধুলোকনা – ৭.৩ (তৃতীয়)

আলতা ফড়িং – ৭.১
খেলনা বাড়ি, এক্কা দোক্কা – ৬.৭
মাধবীলতা,গাঁটছড়া – ৬.৬
গৌরী এলো, মিঠাই,নবাব নন্দিনী – ৬.৪
সাহেবের চিঠি – ৬.১
লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.০
হরগৌরী পাইস হোটেল -৫.৪

স্লট পাল্টে কিছুটা হলেও জনপ্রিয়তা বেড়েছে মিঠাইয়ের এমনটাই মনে হচ্ছে। অবশ্য শুধুমাত্র স্লট পরিবর্তন নয়, সাথে গল্পেও বিরাট লিপ এসেছে। মারা গিয়েছে মিঠাই, এদিকে শাক্যও বড় হয়েছে অনেকটাই। আর শাক্যকে সামলাতে সবাইকে চমকে দিয়ে মনোহরাতে হাজির হয়েছে ‘মিঠি’। মিঠিকে দেখেই রীতিমত অবাক সকলে।

সিরিয়াল ছাড়াও নন-ফিকশন শোয়ের মধ্যে সারেগামাপা এর প্রায়পট পয়েন্ট ৫.৮। আর দিদি নং ১ ও ডান্স ডান্স জুনিয়ারের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৪.৬ ও ৪.৮। অন্যদিকে রান্নাঘরের পয়েন্ট মাত্র ১.০।

Related Articles

Back to top button