খবরবিনোদনসিরিয়াল

এক ছোবলে ছবি করে কাঁপিয়ে দিল পঞ্চমী, কোথায় জগদ্ধাত্রী-মিঠি? রইল চমকে দেওয়া TRP তালিকা

বৃহৎপতিবার মানেই বাঙালি দর্শকদের হৃদস্পন্দন একটু বেড়ে যায়। কেন? কারণ এদিনেই যে সিরিয়ালের জনপ্রিয়তার মাপকাঠি TRP Report প্রকাশ্যে আসে। এই তালিকায় ধারাবাহিকের আগামী ভবিষ্যৎ নির্ধারণ করে। কখনো জগদ্ধাত্রী, কখনো অনুরাগের ছোঁয়া তো কখনো আবার গৌরী এলো উঠে এসেছে বাংলার সেরা সিরিয়ালের তকমা ছিনিয়ে নিতে। পয়েন্ট বাড়লে ভালো, নাহলেই কেলো! বিগত কয়েক মাসেই একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে টিআরপির অভাবে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এসপ্তাহের টিআরপি তালিকা। যেটা দেখা যাচ্ছে বিগত কয়েকবারের ধারা এবারেও বজায় রয়েছে। এসপ্তাহেও বাংলার সেরা সিরিয়ালের তকমা ছিনিয়ে নিয়েছে জগদ্ধাত্রী। ৮.৬ পয়েন্ট পেয়ে বেঙ্গল টপার হয়েছে জগদ্ধাত্রী। অন্যদিনে শুরুতেই দুর্দান্ত পারফর্ম করেছে পঞ্চমী। ৮.৪ পয়েন্ট পেয়ে সবাইকে অবাক করে দ্বিতীয় স্থানে চলে এসেছে সুস্মিতা দের নতুন সিরিয়াল।

8th December TRP list Jagaddhatri Bengal Topper where is Mithai Gouri See Complete Bengali Serial TRP List

৮.০ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। আর তার পরেই রয়েছে গৌরী এল। ঈশান-গৌরির কাহিনী এসপ্তাহে ৭.৮ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে। অন্যদিকে শুরু থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে ‘নিম ফুলের মধু’ এসপ্তাহে ৭.৭ পেয়েছে সিরিয়ালটি। অবশ্য খেলনা বাড়িও একই পয়েন্ট পেয়ে টিআরপি তালিকায় পঞ্চমস্থানে রয়েছে। চলুন এবার দেখে নেওয়া যাক বাকিদের প্রাপ্ত পয়েন্ট।

New serial Panchami review

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

জগদ্ধাত্রী – ৮.৬ (প্রথম)
পঞ্চমী – ৮.৪ (দ্বিতীয়)
অনুরাগের ছোঁয়া – ৮.০ (তৃতীয়)

গৌরী এলো – ৭.৮

নিম ফুলের মধু, খেলনা বাড়ি – ৭.৭

ধূলোকনা, গাঁটছড়া – ৭.১

আলতা ফড়িং – ৭.০

এক্কা দোক্কা – ৬.৫

মিঠাই – ৬.৪

সাহেবের চিঠি – ৬.৩

এসপ্তাহের টিআরপি তালিকা রীতিমত চমকে দিয়েছে দর্শকদের। একদিকে যেমন ধূলোকনা শেষ সপ্তাহে ৭.১ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে তেমনি মিঠাই ৬.৪ পেয়ে নেমে গিয়েছে নবম স্থানে। তবে শুরুতেই ৮.৪ পেয়ে দ্বিতীয় স্থান দখল করে পঞ্চমী যে আগামী দিনে বাকিদের টেক্কা দিতে চলেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button