গসিপবিনোদন

১ বা ২ জন নয়, রিহানার সম্পর্ক ছিল ১৫ জনেরও বেশি পুরুষের সাথে

হলিউডের পপস্টার গায়িকা রিহানা (Rihanna)। সম্প্রতি ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইটের জেরে শিরোনামে এসে গিয়েছেন হলিউডের এই পপ গায়িকা। রিহানা তার দুর্দান্ত গানের  মধ্যে দিয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। এমনকি দুর্দান্ত গানের জন্য ৮ বার মিউজিক জগতের সেরা গ্রামী অ্যাওয়ার্ড পর্যন্ত পেয়েছেন রিহানা।

এপর্যন্ত বহু অ্যালবাম রিলিজ করেছেন রিহানা। তার হিট গানের সংখ্যাও অসংখ্য। তবে শুধুই যে গানেই হিট রিহানা তা কিন্তু নয়, সম্পর্কের দিক থেকেই দুর্দান্ত ইতিহাস রয়েছে এই পপ গায়িকার। একজন বা দুজন নয় বিখ্যাত পপ গায়িকা রিহানা মোট ১৫ জন পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছেন ইতিমধ্যেই। আসুন দেখে নেওয়া যাক রিহানার প্রেমিকদের লম্বা তালিকা।

১. শিয়া লাবিউফ (Shia LaBeouf)

রিহানা Rihanna

২০০৭ সালে বেভারলি হিলসের অভিনেতা শিয়ার সাথে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন রিহানা। যদিও এই সম্পর্কটির বিষয়ে রিহানা ও শিয়ার মন্তব্য ছিল যে তারা দুজনে ভালো বন্ধু ছিলেন তাদের মধ্যেই কোনো প্রেমের সম্পর্ক নেই।

২. ক্রিস ব্রাউন (Chris Brown)

রিহানা Rihanna

২০০৭ সালেই গায়ক ক্রিস ব্রাউনের সাথে প্রেমের সম্পর্কে জড়ান রিহানা। দু বছর মত একেঅপরের সাথে ডেট করেছিলেন তাঁরা। এরপর ২০০৯ সালে  সম্পর্কে ছেদ পরে। এরপর আবার কিছু বছর বাদে ২০১২ নাগাদ তাদের সম্পর্ক আবার জোড়া লাগে। রিহানা ক্রিসকে তার জীবনের প্রেম হিসাবেই ঘোষণা করেন। কিন্তু, দুঃখের বিষয় সেই সম্পর্ক জোড়া লাগলেও ১ বছরের বেশি টেকেনি। ২০১৩ তেই আলাদা হয়ে যান দুজনে।

৩. জে জেড (Jay Z)

রিহানা Rihanna

ক্রিস ব্রাউনের সাথে পর বিখ্যাত র‌্যাপার জে জেডের সাথে ডেট করা শুরু করেন রিহানা। যদিও প্রেমের বিষয়টি নিশ্চিত ছিল কিনা তা জানা যায়নি। তবে সম্পর্ক বিচ্ছেদের পরেই আরেক পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার যে জন্য সেই সময়ে বেশ সমালোচিত হয়েছিলেন রিহানা।

৪. ‌ড্রেক (Drake)

রিহানা Rihanna

জে জেডের সাথে সম্পর্কের ব্যাপারে নিশ্চিত না হওয়া গেলেও ২০০৯ এর পর থেকে দীর্ঘ সময় ড্রেকের সাথে ডেটিং করেছিলেন। যদিও ড্রেক অভিযোগ করেছিলেন রিহানা তাকে ব্যবহার করেছে মাত্র। এরপর দুজনের সম্পর্কে ছেদ পরে। দুজনের সম্পর্কের তিক্ততা ২০১৬ এর একটি শোএর মঞ্চে সামনে আসে।

৫. জাস্টিন টিম্বারলেক (Justine Timbarlake)

রিহানা Rihanna

গায়ক ও অভিনেতা জাস্টিন টিম্বারলেকের সাথেও নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রিহানা। ড্রেকের সাথে সম্পর্কে থাকার সময়ই এই অভিনেতা তথা গায়কের সাথে সম্পর্কের গুজব ছড়িয়েছিল। যদিও এপর্যন্ত এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

৬. রাশার্ড লুইস (Rashard Lewis)

রিহানা Rihanna

২০০৯ সালে শুধুই জাস্টিন নয়, এক বাস্কেটবল খেলোয়াড় রাশার্ড লুইসের সাথেও রিহানার সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়েছিল। যদিও শুধু মাত্র একটি ছবিই পাওয়া গিয়েছিল যেখানে গায়িকার এপার্টমেন্ট থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছিল রাশার্ডকে।

৭. ম্যাট কেম্প (Matt Kemp)

রিহানা Rihanna

আরেক বাস্কেট বল প্লেয়ার ম্যাট কেম্পের সাথেও সম্পর্ক ছিল রিহানার। এক সাক্ষাৎকারে গায়িকা স্বীকার পর্যন্ত করেছিলেন ম্যাটের সাথে থাকতে বেশ পছন্দ করেন রিহানা।

৮. ডুডলি ও’শাউগনেসি (Dudley O’Shaughnessy)

মডেল তথা অভিনেতা ডুডলি ও’শাউগনেসি ছিলেন রিহানার অনস্ক্রিন পার্টনার। তবে ডুডলি ও’শাউগনেসির সাথে রিহানার একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছিল। অনেকের মতেই ভিডিওটি অনস্ক্রিন নয় অফস্ক্রিন রোমান্সের ভিডিও ছিল যদিও এই বিষয়টি একেবারেই জল্পনা বলে উড়িয়ে দিয়েছিলেন দুজনেই।

৯. রিয়ান ফিলিপ (Ryan Phillip)

রিহানা Rihanna

অভিনেতা রিয়ান ফিলিপের সাথেও রিহানার সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছিল। ২০১১ সালে ড্রেকের সাথে ডেটিংয়ের সম্পর্কের গুজবের মাঝেই এই অভিনেতার সাথে সম্পর্কে জড়ানো নিয়ে গুজব উঠেছিল।

১০. অ্যাশটন কুচার (Ashton Kutcher)

রিহানা Rihanna

২০১১তে রিয়ান ফিলিপের পর ২০১২ সালে অভিনেতা অ্যাশটন কুচারের সাথে নাম জড়িয়েছিল রিহানার। এই বিষয়ে রিহানাকে জিজ্ঞাসা করা হলে তিনি এসম্পর্কে কোনো মন্তব্য করেননি। তবে পরেই এই সম্পর্কের কথাটি সম্পূর্ণ গুজব বলেন উড়িয়ে দিয়েছিলেন রিহানা।

১১. জুনিয়র স্মিথ (Jr. Smith)

রিহানা Rihanna

২০১২ সালে আরেক বাস্কেট বল খেলোয়াড় জুনিয়ার স্মিথের সাথে নাকি সম্পর্কে জড়িয়েছিনে রিহানা। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সোশ্যাল মিডিয়াতে দুজনে একেঅপরের বিরুদ্ধে রীতিমত মিমি যুদ্ধে জড়িয়েছিলেন।

১২. লিওনার্দো ডিক্যাপ্রিও (Leonardo DiCaprio)

রিহানা Rihanna

অস্কার জয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এর সাথেও ২০১৫ সালে সম্পর্কে জড়িয়েছিলেন রিহানা। সেই সময় প্যারিসের একটি নাইটক্লাবে রিহানা ও লিওনার্দোকে একত্রে দেখা গিয়েছিল। তবে রিহানা এই সম্পর্কের ব্যাপারে বলেন এটা  সম্পূর্ণ গুজব।

১৩. ট্র্যাভিস স্কট (Travis Scott)

রিহানা Rihanna

ট্র্যাভিস স্কট নামের এক র‌্যাপারের সাথেও ২০১৫ সালে রিহানার সম্পর্ক নিয়ে গুজব উঠেছিল। পুমার একটি ফ্যাশন উইকে দুজন একসাথে কিছু শুটিং করেছিলেন, জানা যায় তখনই নাকি একেওপরের কাছাকাছি আসেন ট্রাভিস ও রিহানা।

১৪. হাসান জামিল (Hassan Jameel)

রিহানা Rihanna

২০১৫ তে সৌদি বিলিয়নিয়ার হাসান জামিলের সাথে প্রেমের সম্পর্ক হয়েছিল রিহানার। একাধিক পার্টিতে ও ইভেন্টে এই জুটিকে একত্রে দেখা গিয়েছিল। ২০১৮ সালে নিজেদের সম্পর্ক নিয়ে খানিক ইঙ্গিত দিয়েছিলেন রিহানা। তবে, ২০২০ সালে তিন বছর হবার আগেই এই সম্পর্কেও বিচ্ছেদ ঘটে।

১৫. রকি (ASAP Rocky)

রিহানা Rihanna

রকি হলেন একজন র‌্যাপার, আর বর্তমানে ইনিই রিহানার প্রেমিক। জানা যায় ২০১৩ সাল থেকেই নাকি পরিচিতি দুজনের। প্রথমে বন্ধুত্ব আর বন্ধুত্ব থেকেই শুরু হয়  প্রেমের সম্পর্কের।

Related Articles

Back to top button