খবরবিনোদনসিরিয়াল

খুঁজেই পাওয়া যাচ্ছে না মিঠাইকে! ছয় মারছে গৌরী থেকে জগদ্ধাত্রী, বেঙ্গল টপার কে? রইল TRP তালিকা

বাংলার দর্শকদের প্রতিদিনের বিনোদনের ডোজ মানেই বাংলা সিরিয়াল (Bengali Serial)। ষ্টার জলসা থেকে জি বাংলা একাধিক চ্যানেলে একগুচ্ছ সিরিয়াল সম্প্রচারিত হয়। তবে কিছু সিরিয়ালের প্রতি আকর্ষণটা একটু বেশিই থাকে। আর সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে সাপ্তাহিক টিআরপি তালিকা (TRP List)। একসময় এই তালিকায় বরাবর প্রথমে নাম থাকত মিঠাই এর। কিন্তু বিগত কয়েক মাসে সেসব অতীত! নতুনের ভিড়ে একপ্রকার কোণঠাসা হয়ে পড়েছে ‘মিঠাই’ (Mithai)!

বর্তমানে সেরা পাঁচের মধ্যে থাকতেও বেশ কসরত করতে হচ্ছে মিঠাইকে। অন্যদিকে গাঁটছড়াও (Gatchhora) অনেকটাই পিছিয়ে পড়েছে নতুনদের থেকে। শেষ কয়েক সপ্তাহে ‘গৌরী এলো’ (Gouri Elo) থেকে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) এর মত সিরিয়ালেরাই লিড করেছে টিআরপি রিপোর্টে। পিছিয়ে যেন লালন ফুলঝুরির জুটি ধূলোকনাও। আর সম্প্রতি এ সপ্তাহের তালিকা প্রকাশ্যে আসতেই রীতিমত চমকে গিয়েছেন দর্শকেরা।

Gouri Elo actor Bishwarup Bandyopadhyay talks about romantic scenes with Mohona Maiti

এসপ্তাহে টিআরপি পয়েন্টের নিরিখে বাংলার সেরা সিরিয়াল হয়েছে গৌরী এল। ৭.৫ পয়েন্ট পেয়ে সবাইকে পিছনে ফেলে দিয়েছে সে। অবশ্য কম যাচ্ছে না জগদ্ধাত্রী, ৭.০ পয়েন্টে দ্বিতীয় স্থান দখল করেছে সে। এরপরেই ৬.৭ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে লালন-ফুলঝুরির জুটি ধূলোকনা। তাহলে কোথায় গাঁটছড়া মিঠাই? চলুন দেখে দেওয়া যাক এসপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা।

Bengali Serial TRP List

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

গৌরী এলো  – ৭.৫ (প্রথম)
জগদ্ধাত্রী – ৭.০ (দ্বিতীয়)
ধূলোকনা – ৬.৭ (তৃতীয়)

গাঁটছড়া – ৬.৫
খেলনা বাড়ি – ৬.১
আলতা ফড়িং – ৫.৯
সাহেবের চিঠি, মাধবীলতা, মিঠাই – ৫.৮
অনুরাগের ছোঁয়া – ৫.৭
নবাব নন্দিনী – ৫.৪
পিলু – ৪.৭

নতুন এই তালিকা দেখে বোঝাই যাচ্ছে মিঠাইকে টেক্কা দিচ্ছে সাহেবের চিঠি থেকে মাধবীলতা। তাছাড়া গত সপ্তাহের থেকেও খারাপ রেজাল্ট হয়েছে এসপ্তাহে। অন্যদিকে নতুন শুরু হওয়া হরগৌরী পাইস হোটেল ৪.৪ পয়েন্ট পেয়েছে এবারের তালিকা। এছাড়াও নন ডিক্সন শোয়ের মধ্যে দিদি নং ১ পেয়েছে ৫.১ ও সারেগাপামা এর পয়েন্ট ৪.৩।

Related Articles

Back to top button