খবরবিনোদনসিরিয়াল

কেড়ে নিল জগদ্ধাত্রীর সিংহাসন! নতুন বছরে বেঙ্গল টপার কে? রইল টানটান উত্তেজনার TRP তালিকা

দর্শকদের বিনোদন মানেই বাংলা সিরিয়াল (Bengali Mega Serial)। সন্ধ্যে নামলেই টিভির সামনে পছন্দের ধারাবাহিক দেখতে হাজির হয়ে যান সকলেই। পছন্দের সিরিয়াল কতদিন চলবে সেটা নির্ভর করে টিআরপি রিপোটের (TRP Report) ওপর। যেটা প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ্যে আসে। ইতিমধ্যেই এসপ্তাহের টিআরপি তালিকা বা বলা ভালো বছরের প্রথম তালিকা প্রকাশিত হয়ে গেছে।

বিগত কয়েক মাস ধরে জগদ্ধাত্রী টপার হলেও, সম্প্রতিকালে সেটা বদলে গিয়েছে। গতসপ্তাহের মত এসপ্তাহেও বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। অর্থাৎ বোঝাই যাচ্ছে সূর্য-দীপার কাহিনী মন কেড়ে নিয়েছে দর্শকদের। এরপরেই রয়েছে জগদ্ধাত্রী, এসপ্তাহে প্রাপ্ত পয়েন্ট ৮.৯। তৃতীয় স্থানে রয়েছে ইন্দ্র-মিতুলের কাহিনী খেলনা বাড়ি। এসপ্তাহে ৮.১ পয়েন্ট পেয়েছে খেলনা বাড়ি। চলুন দেখে নেওয়া যাক এসপ্তাহের সেরা দশের তালিকা।

টিআরপি পয়েন্টে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

অনুরাগের ছোঁয়া – ৯.২ (প্রথম)
জগদ্ধাত্রী – ৮.৯ (দ্বিতীয়)
খেলনা বাড়ি – ৮.১ (তৃতীয়)

গৌরী এলো – ৮.০
বাংলা মিডিয়াম, পঞ্চমী – ৭.৭
নিম ফুলের মধু – ৭.৬
মিঠাই – ৭.০
আলতা ফড়িং – ৬.৯
রাঙা বউ, গাঁটছড়া – ৬.৭
এক্কা দোক্কা – ৬.৪

এই সপ্তাহেই প্রথম সম্প্রচারিত হয়েছে রাঙা বউ। আর প্রথম সপ্তাহেই সেরা দশের তালিকায় পড়েছে শ্রুতি দাস ও গৌরব রায় চৌধুরী। অন্যদিকে পঞ্চমী থেকে নিম ফুলের মধুও বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করেছে। অন্যদিকে রিয়েলিটি শোয়ের মধ্যে সারেগামাপা ৫.৪ ও দিদি নং ওয়ান ৬.৩ পয়েন্ট পেয়েছে।

Related Articles

Back to top button