বিনোদনসিরিয়াল

বাড়ি থেকেই চলছে শুটিং! তাতে কি বাংলার সেরা ‘মিঠাই’, দেখেনিন এসপ্তাহের টিআরপি তালিকা

বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু বাঙালি দর্শকদের কাছে ব্যাপক। আর গতমাসে থেকেই প্রতি সপ্তাহেই দর্শকদের কাছে সবচাইতে জনপ্রিয় সিরিয়েল বলতে গেলে একটাই নাম বারবার উঠে এসেছে, সেটা হল ‘মিঠাই (Mithai)’ সিরিয়াল। শুরুর দিন থেকে বাকি সিরিয়ালদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল মিঠাই। এরপর ধীরে ধীরে টপে পৌঁছে এখন প্রথম স্থানে একেবারে অপ্রতিরোধ্য মিঠাই।

বর্তমানে সিরিয়ালের পটভূমি থেকে কাজের ধরণ সবই বদলে গিয়েছে। লকডাউনের জেরে শুটিং বন্ধ হওয়ায় বাড়ি থেকেই শুটিং করছেন সিরিয়ালের কলাকুশলীরা। প্রথমে কিছু সিরিয়ালের পর্ব ব্যাঙ্কিং করা থাকলেও নতুন পর্ব আর বাকি নেই তাই সিরিয়াল চালু রাখতে বাড়ি থেকেই শুট করে কাজ চালানো হচ্ছে।

মিঠাই Mithai Serial Sreetama

আজ অর্থাৎ ১৫ই জুন প্রকাশিত হয়েছে গতসপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। টিআরপি তালিকা দেখলে বোঝা যাচ্ছে সিরিয়ালের জনপ্রিয়তা খানিকটা কমে গিয়েছে। হয়তো লকডাউনের কারণে আলাদা শুটিং করায় দর্শকরা সন্তুষ্ট নন বা আগ্রহী হচ্ছেন না আগের মত। কিন্তু এবারেও টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে মিঠাই। এসপ্তাহে মিঠাইয়ের প্রাপ্ত পয়েন্ট ৯.৩।

মিঠাই সিরিয়ালের পরেই সর্বাধিক জনপ্রিয় অপরাজিতা অপু সিরিয়ালটি। এবারের টিআরপি তালিকায় সিরিয়ালটির প্রাপ্ত পয়েন্ট ৭.৭। তৃতীয় স্থানে রয়েছে মহাপীঠ তারাপীঠ সিরিয়ালটি। এসপ্তাহে ৭.৪ পয়েন্ট পেয়েছে মহাপীঠ তারাপীঠ। আসুন এবার ঝটপট বাকি সিরিয়ালদের প্রাপ্ত পয়েন্ট দেখে নেওয়া যাক।

খড়কুটো– ৭.৩ (চতুর্থ)

কৃষ্ণকলি– ৬.৭ (পঞ্চম)

গঙ্গারামশ্রীময়ী– ৬.৫  (ষষ্ঠ)

যমুনা ঢাকি– ৬.৩ (সপ্তম)

দেশের মাটি– ৫.৫ (অষ্টম)

করুণময়ী রাণী রাসমণি, গ্রামের রানি বীণাপণি, বরণ-৫.১ (নবম)

খেলাঘর– ৪.৮ (দশম)

Related Articles

Back to top button