গসিপবিনোদন

কারোর বিরিয়ানি কারোর বা ঢ্যাঁড়সে আসে জিভে জল ! রইল ১০ জন বলিউড তারকার পছন্দের খাবারের তালিকা

খেতে ভালোবাসেন না এমন মানুষ বোধহয় বিরল। কথায় আছে, যে মানুষ খেতে ভালোবাসেনা সে ভালোওবাসতে জানেনা। হ্যাঁ তারকাদের খাওয়া দাওয়ায় অসংখ্য বাছবিছার থাকে একথা ঠিক, তবে তারা যে খেতে ভালোবাসেন না তা কিন্তু নয়। আজ রইল ১০ জন বলিউড সেলিব্রিটির পছন্দের খাবারের তালিকা।

বলিউড (Bollywood) অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ থাকেনা অনুরাগীদের। আজ তবে দেখে নিন আপনার প্রিয় তারকা ঠিক কি খেতে (food) পছন্দ করেন। ক্যাটরিনা কাইফ থেকে বিপাশা বসু, সালমান খান থেকে শাহরুখ এক নজরে দেখে নিন কাকে কোন খাবার দিলে নিমেষে বশ হয়ে যাবে।

১. ক্যাটরিনা কাইফ – আইসক্রিম

দেখতে ভালো থাকতে হবে, ফিগার ঠিক রাখতে হবে এসব কারণে ফ্যাটি ক্যালোরী যুক্ত খাবারে এক্কেবারে ইয়াবড় না থাকে অভিনেত্রীদের। কিন্তু ক্যাটরিনা সেসবের তোয়াক্কা না করেই জানিয়েছেন তিনি একজন মিষ্টি প্রেমী, এবং তার সবচেয়ে পছন্দের খাবার আইসক্রিম আর দারচিনির রোল।

২. হৃতিক রোশন – সামোসা বা সিঙ্গারা

ভারতীয়দের অন্যতম প্রিয় সান্ধ্যকালীন জলখাবার হল সিঙ্গারা। বলিউড অভিনেতা হৃতিক রোশনের ও পছন্দের খাবার হল সিঙ্গারা। অভিনেতা নাকি একবারে প্রায় ১ ডজন সিঙ্গারা সাবাড় করে দিতে পারেন।

৩. দীপিকা পাড়ুকোন – ইডলি

দক্ষিণ ভারতে লালিত-পালিত হয়ে ‘পদ্মাবতী’ খ্যাত দীপিকা পাড়ুকোন সবচেয়ে বেশি ইডলি এবং সামুদ্রিক খাবার পছন্দ করেন।

৪. শাহরুখ খান – গ্রিলড চিকেন

কিং খান সারা বিশ্ব ঘুরে ফেলেছেন, তবে কোনও আন্তর্জাতিক খাবারের পরিবর্তে অভিনেতা জনপ্রিয় গ্রিলড মুরগি পছন্দ করেন। ক্রিস্পি হোক কিংবা জুসি, এই চিকেনের ডিশটি প্রতিদিন শাহরুখের লাঞ্চে চাই চাই।

৫. অমিতাভ বচ্চন – ঢ্যাঁড়সের তরকারি

এলাহাবাদের মানুষ বিগবি অমিতাভ বচ্চন ভেন্ডি বা ঢ্যাঁড়সের তরকারি আর মুগ ডালের ডিশ খেতে সবচেয়ে বেশি ভালোবাসেন।

৬. সলমন খান – বিরিয়ানি

সল্লু ভাইয়ের বিরিয়ানির সাথে চিরন্তন প্রেমের সম্পর্কে রয়েছেন। তবে যার তার বিরিয়ানি নয় সলমনের সবচেয়ে বেশি পছন্দ হল তার মা সালমার নিজের হাতে রান্না করা বিরিয়ানি।

৭. সোনম কাপুর – পাওভাজি

সোনমের সবচেয়ে পছন্দের স্ট্রীট ফুড হল পাওভাজি। যদিও তিনি পাঞ্জাবী তবু সর্ষে ইলিশ, ছোলার ডালের মতো বাঙালি খাবারও বেজায় পছন্দ করেন সোনম।

৮. বিপাশা বসু – বাঙালি খাবার

এক অভিনেত্রী যিনি তার সংস্কৃতির খাবার পছন্দ করেন তিনি হলেন বিপাশা বসু। একেবারে বাঙালি খাবার খেয়েই বড় হয়েছেন তিনি। এত দেশ বিদেশ ঘুরেও সে বাঙালি খাবারই সবচেয়ে পছন্দ করেন।

৯. অভিষেক বচ্চন – রাজমা চাওয়াল

অভিষেক বচ্চনের পছন্দের খাবার হ’ল রাজমা চাওয়াল। বাড়ির রান্নাঘর থেকে অভিনব রেস্তোরাঁয় – কিছু গরম বাষ্পযুক্ত ভাতের সাথে মশলাদার রাজমার তরকারি উত্তর ভারতের একটি সাধারণ খাবার।

১০. আমির খান – মোগলাই ডিশ

কয়েক শতাব্দী আগে মুঘল সাম্রাজ্যের রাজকীয় শেফদের দ্বারা বিকাশিত ও সিদ্ধহস্ত, মুঘলাই রান্না আজও খাদ্যপ্রেমীদের হৃদয়ে অনেকটা জায়গা দখল করে নিয়েছে। আমির খান, এই খাবার পছন্দ করেন। বিরিয়ানি বাদশাহী থেকে শাহী রোগান জোশ – এই অভিনেতার পছন্দের তালিকায় মোগলাই ডিশ৷

Related Articles

Back to top button