বিনোদনসিনেমা

মাত্র ২ মাসের ঈশানকে ফেলে রেখেই পয়সার পিছনে ছুটে চলেছেন যশ নুসরত! আসছে নতুন ছবি

পরিচালক শিলাদিত্য মৌলিকের (Shiladitya Moulik)পরিচালনায় ফের একবার নতুন সিনেমা ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ এর হাত ধরে পর্দায় জুটি বাঁধতে চলেছেন ঈশানের মা বাবা অর্থাৎ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahaan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এই মুহূর্তে ছোট্ট ঈশানের বয়স মাত্র তিন মাস। এখন নুসরতের হাতে ঠাসা কাজ। এর মধ্যেই ছেলেকে রেখেই একটা সিনেমার কাজ শেষ করেছেন নুসরত।

উল্লেখ্য তবে, ইতিমধ্যেই কাশ্মীরে গিয়ে একটা গানের শ্যুট সেরে ফেলেছেন যশ নুসরত। যদিও ওই গানটি আদতে যশ-এনার ‘চিনে বাদাম’ সিনেমার জন্য নাকি এই ছবির তা এখনও স্পষ্ট নয়। সেই গানের শ্যুটিং সারতেই একরত্তি ছেলেকে ফেলে তিনি যশের সাথে কাশ্মীরে গিয়েছিলেন বলে জানিয়েছেন।

যশরতের এই নতুন সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছে এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার, এই ছবির শুভ মহরৎ অনুষ্ঠান সেরেছেন ছবির কলাকুশলীরা। উপস্থিত ছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক, প্রযোজক এনা সাহা, এবং অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহান।

শোনা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী ডিসেম্বর থেকেই শুরু হবে সিনেমার শ্যুটিং। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বরাবরের মতোই এবারেও সম্পর্কের গল্প বলবেন পরিচালক। তবে তা রাজনৈতিক দৃষ্টিভঙ্গিতে। ছাত্র রাজনীতির প্রেক্ষাপটেই তুলে ধরবেন তিন বন্ধুর গল্প।

যার মধ্যে দু’জন হলেন নুসরত জাহান আর যশ দাশগুপ্ত। অপর একজন কে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। জানা যাচ্ছে ছবির গল্প অনুযায়ী মাস্টারমশাইয়ের প্রিয় ছাত্ররাই তার হত্যার সাক্ষী। আর সেই খুন করেছে তাঁর আরেক ছাত্র। তবে সঙ্গে সে মাস্টারমশাইয়ের মেয়ের প্রেমিকও। সম্পর্কের এই জটিলতাই গল্পের মোড়কে পেশ করতে চলেছেন পরিচালক।

Related Articles

Back to top button