‘মুম্বই পৌঁছানোর সাথে সাথেই কেন ‘শুক্লা’ পদবী মুছে ফেলেছিলেন রবি কিষান, জানালেন বিস্ফোরক তথ্য


মাদক যোগ নিয়ে ইতিমধ্যেই উত্তাল বলি পাড়া। রবি কিষান, জয়া প্রদা, জয়া বচ্চন, অনুরাগ কাশ্যপ সহ তাবড়-তাবড় বলিউড তারকারা মাদক যোগ প্রসঙ্গে তাদের বক্তব্য টুইট করেছেন। এক্ষেত্রে স্পষ্টতই দুইধরনের বক্তব্য উঠে এসেছে। একদল মনে করছেন বলিউডে সরাসরি ড্রাগ ব্যবহার করা হয়। আরেকদলের মত কিছু মানুষের জন্যই পুরো বলিউডের নাম কালিমালিপ্ত হচ্ছে।

সম্প্রতি বলিউডে মাদক যোগ নিয়ে সংসদে সরব হয়েছিলেন ভোজপুরী অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষান। উল্লেখ্য এই মাদক যোগই বিহারের ভূমিপুত্র তথা অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু তদন্তে মুখ্য বিষয় হয়ে উঠছে। রবি কিষান দাবি করেছিলেন, এই মাদক পাকিস্তান ও চিন থেকে সরবরাহ হচ্ছে।

এই মন্তব্যের পরেই পাল্টা তোপ দেগে রবি কিষণ সহ কঙ্গনাকেও আক্রমণ শানাতে ভোলেননি আরেক সাংসদ জয়া বচ্চন। বলিউডের পক্ষে সুর চড়িয়ে রবিকে কটাক্ষ করে জয়া বলেন, ‘যে থালায় খান এঁরা, সেই থালাতেই এঁরা ফুটো করেন।’

এরপরেই বলিউডের পর্দা ফাঁস করেন রবি কিষান।এক সময়ের জনপ্রিয় ভোজপুরি ও বলিউড অভিনেতা রবি কিষন জানান, বলিউডে নেপোটিজমের এতই বাড়বাড়ন্ত যে তাঁকে নিজের পদবি থেকে ‘শুক্লা’ সরাতে হয়েছিল।তিনি তাঁর শুক্লা পদবী ব্যবহার করে নির্বাচন লড়তে পারলেও, ইন্ডাস্ট্রিতে তাঁর নামের সঙ্গে কখনও ‘শুক্লা’ উচ্চারন করা হয়নি। নেপোটিজমের শিকার হয়ে অর্থাভাবে মুম্বাইয়ে পা রাখার সাথে সাথেই নিজের নাম থেকে ‘শুক্লা’ পদবীটি সরাতে হয়।

এই প্রসঙ্গে তিনি জানান, “মুম্বইতে সবাই আমাদের ভাইয়া বলে ডাকে। উত্তরপ্রদেশ বা অন‍্য রাজ‍্য ছোট রাজ‍্য থেকে যারা আসে তাদের নেপোটিজমের শিকার হতে হয়। এখন যে লড়াইটা চলছে সেটা কেবল সুশান্ত সিং রাজপুতেরই নয়।এরপর উত্তরপ্রদেশ বা বিহার বা অন‍্য কোনও ছোট রাজ‍্য থেকে কেউ বলিউডে গেলে মনে অন‍্য রকম ভাবনা রেখে তাকে যেন ভাইয়া না বলা হয়। তাকে অবহেলা যেন না করা হয়।”


Like it? Share with your friends!

680
680 points