গসিপবিনোদনভিডিও

ভক্তের সাথে দুর্ব্যবহার দেখে ক্ষুদ্ধ ভাইজান, বডিগার্ডকে প্রকাশ্যেই থাবড়ালেন সলমান, রইল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন সলমন খান (Salman Khan)। সারা দেশে তো বটেই বিদেশেও প্রচুর অনুরাগী রয়েছে ভাইজানের। ভাইজানের দারুণ সব সিনেমার পাশাপাশি তাঁর দুর্দান্ত ব্যবহারের জন্যেও সারা বিশ্বের অগণিত মানুষ তাঁকে প্রচণ্ড ভালোবাসেন।

তবে ২০১৯ সালে এই অভিনেতাই এক বড় বিতর্কে জড়িয়েছিলেন। উঠে এসেছিলেন সংবাদমাধ্যমের শিরোনামে। সেই বিতর্কের কারণ ছিল, অভিনেতা জনসমক্ষে তাঁর এক নিরাপত্তারক্ষীকে (Security guard) কষিয়ে চড় (Slapped) মেরেছিলেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল সেই ভিডিও।

Salman Khan angry

সেই বছর নেটদুনিয়ায় সলমনের তাঁর নিরাপত্তারক্ষীকে চড় মারার ভিডিও একেবারে ছেয়ে গিয়েছিল। ভাইরাল সেই ভিডিওয় দেখা গিয়েছিল, বলি সুপারস্টার একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসছেন। বাইরে তখন তিল ধারণের জায়গা পর্যন্ত নেই।

সেই ভিড় দেখেই বোঝা যাচ্ছিল, কোনও মানুষের পক্ষে সেখান থেকে বেরনো সম্ভব নয়। তাই স্বাভাবিকভাবেই অভিনেতার নিরাপত্তারক্ষীরা তাঁর জন্য সেই ভিড় সরিয়ে রাস্তা তৈরি করছিলেন। যাতে অভিনেতা বেরিয়ে নিজের গাড়িতে উঠে যেতে পারেন। সেই সময়ই বাঁধে বিপত্তি।

ভিড় সরিয়ে সলমনের জন্য রাস্তা তৈরি করার সময় ভাইজানের একজন নিরাপত্তারক্ষী নাকি তাঁর এক ভক্তকে ধাক্কা মেরে সরিয়ে দিয়েছিলেন। যা দেখেছিলেন অভিনেতা নিজে। আর তা দেখামাত্রই নিজের মেজাজ হারান তিনি। সঙ্গে সঙ্গে সেই নিরাপত্তারক্ষীকে কষিয়ে চড় মারেন ভাইজান। এরপর যাওয়ার আগে তাঁকে কয়েক কথাও শুনিয়ে যান। অভিনেতার এই কাজ দেখে নেটিজেনদের একাংশ তাঁর যেমন প্রশংসা করেছিলেন। তেমনই আবার অনেকেই তাঁর ওপর প্রচণ্ড ক্ষুব্ধও হয়েছিলেন।

তবে এই ঘটনা এখন বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। অনেকে হয়তো এই ঘটনাও ভুলে গিয়েছেন। এই মুহূর্তে সলমন তাঁর আসন্ন প্রোজেক্ট নিয়ে ব্যস্ত। অভিনেতা তাঁর আসন্ন ছবি ‘টাইগার ৩’ নিয়ে এখন বেশ ব্যস্ত আছেন। মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গেই অভিনয় করবেন ইমরান হাশমি এবং ক্যাটরিনা কাইফ। এছাড়া আজই শোনা গিয়েছে, আগামী বছরের জানুয়ারি মাস থেকে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ ছবির শ্যুটিং শুরু করবেন ভাইজান। পরিচালনা করবেন আনিশ বাজমি। সেই ছবিতে তাঁর সঙ্গেই দেখা যাবে অনিল কাপুর এবং ফারদিন খানকে।

Related Articles

Back to top button