বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মোহরের গুলি লাগায় কেঁদে ভাসালেন শঙ্খ স্যার, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন এর পর্দায় জনপ্রিয় কয়েকটি সিরিয়ালের মধ্যে একটি হল মোহর (Mohor) ধারাবাহিক। সন্ধ্যে হলেই টিভির পর্দায় মা-ঠাকুমারা বসে পড়েন তাঁদের প্রিয় সিরিয়াল দেখতে। পৃথিবী রসাতলে যাক তাতে ক্ষতি নেই কিন্তু সিরিয়ালের একটা এপিসোডও মিস করা যাবেনা। আর এই সিরিয়াল পোকা দর্শকদের জন্যই সিরিয়ালের টি আর পি চড়তে খুব একটা বেশি সময় লাগে না।

সিরিয়াল দেখতে যেমন মা-ঠাকুমারা মুখিয়ে থাকেন তেমনি আবার তার উল্টোটা হল এখন কার জেনারেশন এর ছেলে মেয়ে কেউই সিরিয়ালের পোকা নয়। তাঁদের কাছে ফেসবুক, হোয়াটসআপ, ইন্সট্রাগ্রামের মতো এত পপুলার সোশ্যাল সাইট থাকতে তাঁরা টিভির পর্দায় বসে কোন ভাবেই সময় নষ্ট করতে চায় না।

Mohar মোহর Viral Video of Shankha Mohar

আর তাই তাদের সিরিয়ালমুখী করার জন্যই মাঝে মধ্যে সিরিয়ালের ফ্যানপেজ গুলি তাঁদের সিরিয়ালের ছোট ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মোহরের ফ্যান-ফলোয়িং নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তবে, দর্শকরা যেমন একেকটা সিরিয়ালের দৃশ্যে খুবই উৎসাহী হয় তেমনই আবার একটা দৃশ্যে খুবই কষ্টও পান।

শঙ্খ মোহর Viral Video of Shankha Mohar

ঠিক তেমনই এখন মোহরে দেখা যাচ্ছে যে, দুষ্কৃতীদের গুলিতে আহত হন মোহর। আর সেই দেখেই রীতিমতো কান্নায় ভেঙে পড়েন শঙ্খ। যারা নিয়মিত এই সিরিয়ালটি দেখেন তারা জানেন যে, কিভাবে নানান ঝড়-ঝাপটা পেরিয়ে মোহর -শঙ্খ এক হয়েছে। কিন্তু এক হওয়ার পরেও মাঝে মধ্যেই তাঁদের মধ্যে চলে টানাপোড়েন। কিন্তু সম্প্রতি সেই টানাপোড়েন শেষ করে ভালোবাসার মুখ দেখেছিল তাঁরা। আর তারপরই এল ভয়াবহ বিপদ। আপাতত এখন মোহরকে নিয়ে চিন্তিত শঙ্খ সহ সকল মোহর প্রিয় দর্শকরা

Related Articles

Back to top button