গ্রামের মেয়ে চারুর নেই কোনো অহংকার, দিব্যি হাত মেলালেন সমস্ত ফ্যানেদের সাথে


ঝড় হোক কিংবা বৃষ্টি শুধু অপেক্ষা সন্ধ্যে হওয়ার, আর তারপরেই মা-ঠাকুমাদের সাথী টেলিভিশনের নানান সব জনপ্রিয় শো। আর তার মধ্যে উল্লেখযোগ্য, স্টার জলসার জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘সাঁঝের বাতি’। যার মুখ্য চরিত্র চারু আর আর্য।  চারুর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

Charu Debchandrima Star Jalsha

তবে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের শুরুটা হয়েছিল কিছুটা অন্য আঙ্গিকে। সৎ মায়ের সাথে বেশ কষ্টে জীবনযাপন করে চারু। নানান কুকথা শুনে বড়ো হওয়ার পর অবশেষে গরীব চারুর বিয়ে হয় কলকাতার নামী মল্লিক সুইটস্-এর কর্ণধারের অন্ধ ছেলে আর্য মল্লিকের সাথে। তবুও তাতে দুঃখ ছিল না, বেশ সুখেই কাটছিল সংসার। এরপরেই গল্প মোড় নেয় অন্যদিকে, দৃষ্টি শক্তি ফিরে পায় আর্য। তবে সম্প্রতি নতুন দিকে বাঁক নিচ্ছে এই সিরিয়ালের গল্প। সিরিয়ালের প্রোমো দেখলেই সেকথা স্পষ্ট হয়ে যাবে সকলের কাছে। আর তাতেই বাজিমাত, টিআরপি রেটিং যে বেশ বাড়ছে তা বলার অপেক্ষা রাখে না।

Charu Debchandrima Star Jalshaআর তারই প্রমাণ দিল স্বয়ং চারু। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে একটি গ্রামে শ্যুটিং-এ গিয়েছিল চারু এবং তাঁর কো-আর্টিস্টরা। আর সেখানেই পুরো টিমকে ছেঁকে ধরে গ্রামের মহিলারা। সকলের সাথে হাত মেলান অভিনেত্রী। মহিলাদের বাড়ি যাওয়ারও আবদার করেন তিনি, তবে সে পথে বাঁধা হয়ে ওঠে শ্যুটের সময়। তাই অনুগামীদের বাড়ি না যাওয়া হলেও, আহ্লাদিত ফ্যানেদের সাথে কথা বলে চারু। আর এই পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন ‘টুরু লাভ’। ব্যাস, কয়েক ঘন্টার অপেক্ষাতেই ভাইরাল সেই ভিডিও।


Like it? Share with your friends!

639
639 points