বিনোদনসিনেমা

জীবিত রয়েছেন বিক্রম গোখলে! মাঝরাতের ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন অভিনেতার স্ত্রী 

প্রয়াত হয়েছেন অভিনেতা বিক্রম গোখলে  (Vikram Gokhale), গতকাল অর্থাৎ বুধবার মাঝরাতেই প্রকাশ্যে  আসে এই মর্মান্তিক মৃত্যুসংবাদ। যা প্রায় দাবানলের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বর্ষীয়ান অভিনেতার প্রয়াণের  খবর পেতেই আজকালকার সোশ্যাল মিডিয়ার যুগে শুরু হয়ে যায় ভার্চুয়াল শোক জ্ঞাপন।ফেসবুক থেকে হোয়াটস অ্যাপ চারদিকে ছেয়ে যায় বর্ষিয়ান অভিনেতার মৃত্যুর খবর।

এ কিন্তু সকাল হতেই জানা গেল আসল সত্যি। আসলে মৃত্যু হয়নি অভিনেতার। মাঝরাতের ভুয়ো খবরের (Fake News) জেরে জীবিত মানুষটার জন্য শোকে পাথর হতে শুরু করেছিলেন অনেকে। তবে সকাল হতেই অভিনেতার মৃত্যুর ভুয়ো খবর উড়িয়ে দেন তার স্ত্রী ব্রুশালী গোখলে (Brushali Gokhle)।বর্ষীয়ান অভিনেতার স্ত্রী জানিয়েছেন বিক্রম গোখলে এখনো বেঁচে আছেন। বিগত বেশ কিছুদিন ধরে অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

Bollywood veteran actor Vikram Gokhale Passed away

বুধবার বিকেলেই আচমকা কোমায় চলে যান অভিনেতা।  তারপর থেকেই কোন জ্ঞান না থাকায় ভেন্টিলেশনে রাখা হয় অভিনেতাকে। অভিনেতার স্ত্রী জানিয়েছেন আগামীকাল চিকিৎসকরা তার শারীরিক পরিস্থিতি দেখে তার আগামী চিকিৎসার পদ্ধতি ঠিক করবেন।  কিন্তু গতকাল অভিনেতাকে ভেন্টিলেশনে নিয়ে যাওয়ার খবর চাউর হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভুয়ো খবর রটে  যায় প্রয়াত হয়েছেন বিক্রম গোখলে।

এদিন অভিনেতার স্ত্রী বৈশালী জানিয়েছেন হার্ট এবং কিডনি জনিত  একাধিক সমস্যা নিয়ে  বিগত ৫নভেম্বর থেকে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ অভিনেতা। সেই থেকে প্রায় ১৫ দিন ধরে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা। জানা যায় মাঝে সুস্থ হলেও সম্প্রতি একাধিক অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে গিয়েছে অভিনেতার। তবে এদিন অভিনেতার স্ত্রী জানিয়েছেন তার বয়স নিয়েও চারিদিকে ছড়িয়ে পড়েছে ভুল তথ্য। অভিনেতার স্ত্রী বৈশালীর কথায় বিক্রম গোখলের বয়স ৮২ নয় এখন তার বর্তমান বয়স ৭৭ বছর।

প্রসঙ্গত আজ থেকে চার দশক আগে ১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি হয় অভিনেতা বিক্রম গোখলের। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেন তিনি। ছবির নাম ছিল ‘পরওয়ানা’। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্য রাইয়ের বাবার চরিত্রে অভিনয় করে নজর করেছিলেন তিনি। এছাড়াও  ভুল ভুলাইয়া, দে দনা দন, হিচকি, নিকম্মা, মিশন মঙ্গল এর মত ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে।

Related Articles

Back to top button