বিনোদনসিনেমা

ঘরে বৌ থাকতেও বাইরে নতুন প্রেম করছেন ভিকি কৌশল! বিয়ের একবছর হওয়ার আগেই সতীন ক্যাটরিনার জীবনে

গোটা বলিউড ইন্ডাস্ট্রির মোস্ট হ্যাপেনিং কাপলদের মধ্যে অন্যতম হল ভিকি কৌশল (Vicky Kaushal)এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জুটি। গত বছরের ডিসেম্বর মাসেই রাজস্থানের রাজকীয় প্রাসাদে ধুমধাম করে বিয়ে পেরেছিলেন এই লাভ বার্ডস। বিয়ের পর থেকে এখনও পর্যন্ত তাদের চোখে স্পষ্ট একে অপরের প্রতি তাদের ভালোবাসা।

প্রসঙ্গত এখনও পর্যন্ত ক্যাট ভিকির বিয়ের এক বছর হয়নি। আর বছর ঘুরতে না ঘূরতেই ক্যাট সুন্দরীর জীবনে সম্প্রতি এন্ট্রি নিয়েছেন এক সতীন (Satin)। আর তিনি হলেন নিজেও বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্বনামধন্য তারকা। ক্যাটরিনার এই সতীন আর কেউ নন তিনি হলেন বলিউডের চলচ্চিত্র নির্মাতা তথা জনপ্রিয় কোরিওগ্রাফার ফারাহ খান (Farah Khan) ।

বিষয়টি এবার তাহলে একটু খোলসা করেই বলা যাক। আসলে গোটা বিষয়টাই ফারহা করেছেন নিতান্ত মজার ছলে। এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন ফারাহ। বেশীরভাগ সময়েই মজার মজার পোস্ট করে থাকেন তিনি। বিশেষ করে তার ছবির ক্যাপশন গুলোতে ভীষণ মজার মজার জোকস থাকে। যা দেখে চুটিয়ে উপভোগ করে থাকেন নেটিজেনরা।

বর্তমানে তিনি ভিকি কৌশলের সাথে ক্রোয়েশিয়ায় একটি সিনেমার শুটিং করছেন। এদিন সেখান থেকেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) ভিকির সাথে একটি ছবি দিয়েছিলেন ফারাহ। সেই ছবিতে ভিকি ঘরনী ক্যাটরিনাকে ট্যাগ করে ফারাহ ক্যাপশনে লিখেছিলেন , “দুঃখিত ক্যাটরিনা কাইফ, ভিকি অন্য কাউকে খুঁজে পেয়েছেন।”

এই ছবির সাথে জনপ্রিয় ‘কাল হো না হো’ সিনেমার ‘কুছ তো হুয়া হ্যায়’ গানটি জুড়ে দিয়েছেন ফারাহ। এরপরেই ফারাহার শেয়ার করা সেই ছবি ক্যাটরিনাও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখেছেন, “তোমাকে অনুমতি দেওয়া হল।” সাথে হার্ট ইমোজি দিয়েছেন ক্যাটরিনা। আবার ওই একই ছবি শেয়ার করে ভিকি কৌশল লিখেছেন আমরা শুধু ভালো বন্ধু।

Related Articles

Back to top button