বিনোদনভিডিও

লজ্জার মাথা অনেক আগেই খেয়েছে, জামা খুলে বুকে অভ্র লাগিয়ে ভাইরাল উরফি! রইল ভিডিও

সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে (Urfi Javed) নিয়ে চর্চা লেগেই থাকে। কখনও নিজের বিচিত্র রকমের ফ্যাশানের কারণে, আবার কখনও নিজের কোনও বিতর্কিত বক্তব্যের কারণে, উরফি মানেই যেন চর্চা আর গসিপ। সম্প্রতি আরও একবার বোল্ডনেসের সকল সীমা অতিক্রম করে ফের সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন তিনি।

‘বিগ বস’ ওটিটি খ্যাত এই অভিনেত্রী কখনও কাঁচ, কখনও সেফটিপিন, আবার কখনও শামুক দিয়ে বানানো পোশাক পরে হাজির হয়ে যান। আবার অনেক সময় কিছু না পরেও ক্যামেরার সামনে চলে আসতে দেখা যায় তাঁকে। সম্প্রতি এমনটাই করেছেন তিনি।

Urfi Javed

সোশ্যাল মিডিয়ার এই যুগে উরফির আলাদা করে কোনও পরিচিতির দরকার পরে না। নিজের ফ্যাশান সেন্সের কারণেই প্রচুর জনপ্রিয়তা আদায় করেছেন তিনি। কিন্তু এবার ‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রী যে কাজটি করেছেন তা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

আসলে সম্প্রতি উরফি নিজের সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে ফের টপলেস অবতারে হাজির হয়েছেন তিনি। স্তনযুগলের ওপর লাগানো রয়েছে স্রেফ অভ্র। উরফিকে দেখা যাচ্ছে, তিনি একটি লাল রঙের হাই থাই স্লিট সিল্কের স্কার্ট পরে রয়েছেন। তবে সেই স্কার্টের ওপরে কোনও টপ পরেননি তিনি। বরং শুধুমাত্র লাল রঙের অভ্র দিয়ে নিজের স্তনযুগল ঢেকেছেন অভিনেত্রী।

Urfi Javed

উরফি নিজের লুক কমপ্লিট করেছেন একটি ডিজাইনার গলার হার এবং হালকা মেক আপ দিয়ে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘তোর নজরের সব দোষ!’ উরফি এই ভিডিও শেয়ার করা মাত্রই ফের তা ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রীর এই নতুন লুক ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ যেমন তাঁর প্রশংসা করেছেন, তাঁর ফ্যাশান সেন্সের তারিফ করেছেন। তেমনই আবার আরেকাংশ তাঁকে চরম ট্রোলও করেছেন। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত রেখে শুধুমাত্র অভ্র লাগিয়ে ক্যামেরার সামনে হাজির হওয়ার উরফিকে একেবারে ধুয়ে দিয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button