খবরবিনোদনসিরিয়াল

TRP লিস্টে আবারও অঘটন! মিঠাইকে হারিয়ে চমকে দিল গাঁটছড়া, ধূলোকণা, রইল সম্পূর্ণ টিআরপি তালিকা

একসময় টিআরপি লিস্টে (TRP List) বছরভর প্রথম হওয়ার পর ছিটকে গিয়েছিল ‘মিঠাই’ (Mithai)। ষ্টার জলসার ‘গাঁটছড়া’ (Gatchora) টেক্কা দিয়েছিল মিঠাইকে। তবে এমাসের শুরুতে আবারো হাসি ফুটেছিল  মিঠাই প্রেমীদের মুখে। কারণ আবারও TRP তালিকায় প্রথম স্থানে উঠে এসেছিল মিঠাই। কিন্তু সম্প্রতি প্রকাশিত নতুন টিআরপি তালিকা আবারও মন খারাপ করে দিল। কারণ এবারে আবারও পিছিয়ে পড়ল মিঠাইরানী।

এসপ্তাহের টিআরপি (Target Rating Point) তালিকায় আবারও নিজের হারানো প্রথম স্থান দখল করল ‘গাঁটছড়া’। মিঠাইকে টেক্কা দিয়ে সেরার শিরোপা ছিনিয়ে নিল খড়ি। এসপ্তাহে ৭.৭ পয়েন্ট পেয়ে প্রথমস্থানে রয়েছে গাঁটছড়া। তবে গাঁটছড়া এক নয় বরং সবাইকে চমকে দিয়ে ‘ধূলোকণা’ (Dhulokona) সিরিয়াল উঠে এসেছে গাঁটছড়ার পরেই। এবারে তালিকায় ৭.৫ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে লালন-ফুলঝুরির ‘ধূলোকণা।

Bengali Serial TRP 10th March Gatchora Comes first Mithai down to fourth

ধূলোকণার থেকে সামনে কিছু পয়েন্ট কম হওয়ার জন্য তৃতীয় স্থানে রয়েছে মিঠাই। এসপ্তাহে মিঠাইয়ের TRP ৭.২পয়েন্ট। তবে সিরিয়ালের সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হওয়া থেকে নিখোঁজ হয়ে যাওয়া ও পিসেমশাইকে হাতে নাতে ধরার জন্য ছদ্দবেশে নেওয়া নিয়ে বেশ জমজমাট পর্ব চলছে। হয়তো আগামী দিনে আবারও নিজের প্রথমস্থান ফিরে পাবে মিঠাই।

এদিকে মিঠাই একা নেই তৃতীয় স্থানে, সাথে রয়েছে আলতা ফড়িং। তারও প্রাপ্য পয়েন্ট ৭.২। এরপর চতুর্থ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। সাথে আছে নতুন সিরিয়াল গৌরী এল। সিরিয়ালের গৌরির বিয়ে হয়ে গিয়েছে ডাক্তার ঈশানের সাথে। পঞ্চম স্থানেও একসাথে রয়েছে  লক্ষী কাকিমা সুপারস্টার আর উমা সিরিয়াল। দুজনেরই প্রাপ্য পয়েন্ট ৬.৪। চলুন এবার সম্পূর্ণ টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

সিরিয়ালের সেরা দশের টিআরপি তালিকাঃ (Bengali Serial TRP List 21st April )

গাঁটছড়া – ৭.৭ (প্রথম)

ধুলোকণা – ৭.৫ (দ্বিতীয়)

মিঠাই, আলতা ফড়িং – ৭.২ (তৃতীয়)

অনুরাগের ছোঁয়া, গৌরী এলো – ৭.১

লক্ষ্মী কাকিমা সুপারস্টার, উমা – ৬.৪

পিলু – ৬.১

আয় তবে সহচরী – ৬.০

মন ফাগুন – ৫.৯

এই পথ যদি না শেষ হয় – ৫.২

খুকুমণি হোম ডেলিভারি – ৪.৮

প্রসঙ্গত, এসপ্তাহে বাকি সপ্তাহের তুলনায়  অনেকটাই কমেছে টিআরপি পয়েন্ট। এর কারণ হিসাবে ধরা যেতে পারে আইপিএলকে। খেলার দেখার জন্যই হয়তো সিরিয়ালের প্রতি আগ্রহ কিছুটা কমেছে দর্শকদের। এছাড়া এসপ্তাহে সেরা দশের বাইরে চলে গিয়েছে ‘গোধূলি আলাপ’। আর দাদাগিরি ও ইস্মার্ট জোড়ি এর প্রাপ্য পয়েন্ট যথাক্রমে ৫.৪ ও ৩.৭।

Related Articles

Back to top button