বিনোদনভিডিওসিরিয়াল

শাহরুখের চুমুর জাদু! ঘনঘন মুম্বাই পাড়ি, আলিয়ার সহঅভিনেতার সাথে ফ্রেমবন্দি তৃণা সাহা

বাংলা সিরিয়ালের (Bengali Serial) নাম করা একজন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। টিভির পর্দায় স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’র সম্প্রচার শেষ হলেও আজও ছোট পর্দার দর্শকদের কাছে তিনি গুনগুন (Gungun) নামেই বেশি পরিচিত তিনি। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি।

একের পর এক ঠাসা কাজ রয়েছে তার হাতে। এরইমধ্যে সদ্য প্রকাশ্যে এসেছে তৃণার নতুন সিরিয়াল ‘বালিঝড়’-এর প্রোমো। তাছাড়া গত বছরের শেষেই কলকাতা চলচ্চিত্র উৎসবে বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) সাথে হাত মিলিয়েছিলেন তৃণা। সারা দেশবাসীর মনে রাজ করেন যিনি সেই স্বপ্নের নায়ককে কাছ থেকে ভাষা হারিয়েছিলেন তৃণা।

Shahrukh Khan looking at Trina Saha in KIFF 2022 photo viral on social media

তবে শুধু চোখের দেখাই নয় এদিন স্বয়ং কিং খান চুমু খেয়েছিলেন তৃণার হাতে। যা নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়।তারপর থেকেই আজ কলকাতা তো কাল মুম্বাই করে চলেছেন তৃণা। মাঝে মধ্যেই খবর মিলছে তৃণার বলিউড পাড়ির। কিছুদিন আগেই জল্পনা তৈরী হয়েছিল টলিউডের পর এবার বলিউডে ডাক পেয়েছেন তৃণা!

Trina Saha's reel video with Shantanu Maheshwari goes viral

আসলে সম্প্রতি কলকাতা বিমানবন্দর থেকে ছবি দিয়ে তৃণা লিখেছিলেন ‘মুম্বাইয়ে দেখা হবে’। হ্যাশট্যাগ ‘ওয়ার্ক কল’। যদিও জল্পনা উড়িয়ে সংবাদমাধ্যমে তৃণা জানিয়েছিলেন ‘বলিউডের কাজ নয় বরং তিনি এসেছেন বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে। এরইমাঝে এবার বলিউডের গাঙ্গুবাঈ (Gangubai) আলিয়া ভাটের (Alia Bhatt) সহ অভিনেতার সাথে সপ্তাহের শেষে একফ্রেমে ধরা দিয়ে ভক্তদের মনে নতুন করে আশা জাগালেন ছোটপর্দার গুনগুন।

আসলে এদিন জনপ্রিয় অভিনেতা শান্তনু মহেশ্বরী (Shantanu Maheshwari)-র সাথে হাসি মুখেই একটি মিষ্টি রীল ভিডিও শেয়ার করেছিলেন তৃণা। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন ‘হ্যালো স্যাটারডে’। তবে না এবারও বলিউড নয় আসলে কাজের সূত্রে মুম্বাই রয়েছেন নায়িকা। সেখানেই দু-তিন দিনের জন্য বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত তিনি। সেই ব্যস্ততার ফাঁকেই এদিন শান্তনুর সাথে দু’-তিনটে শুট করে ফেলন অভিনেত্রী।

Related Articles

Back to top button