বিনোদনভিডিও

নিজে নাচতে পারে না, আবার শেখাবে কী! পর্দার ‘গুনগুন’ তৃণার নাচ দেখে কটাক্ষ নেটিজেনদের, রইল ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance Dance Junior) শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি। কয়েক সপ্তাহ আগেই শুরুই হয়েছে এই রিয়্যালিটি শো। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে খুদে খুদে শিল্পীরা এই শো’য়ে এসে নিজেদের নৃত্যপ্রতিভার প্রদর্শন করছেন। খুদে প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে মুগ্ধ দর্শকরাও। তবে প্রতিযোগীরা ভালো নাচলেও, শোয়ের ক্যাপ্টেনরা কতটা ভালো নাচতে পারেন তা নিয়ে দর্শকদের মনে বেশ ভালো সন্দেহ রয়েছে।

সম্প্রতি আবার ক্যাপ্টেন তৃণা সাহার নাচ দেখে তো সেই সন্দেহ আরও অনেকটা বেড়ে গিয়েছে। জানিয়ে রাখি, ‘ডান্স ডান্স জুনিয়র’এর খুদে প্রতিযোগীদের ক্যাপ্টেন হলেন টেলি দুনিয়ার তিন পরিচিত শিল্পী, অভিষেক বসু, তৃণা সাহা (Trina Saha) এবং দীপান্বিতা রক্ষিত।

Trina Saha

তিন ক্যাপ্টেনের মধ্যে দীপান্বিতা নিজের নাচের মাধ্যমে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিলেও তৃণার নাচ দেখার পর থেকে ফের সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ‘ও জানিয়া শুনিয়ো রে’ গানে পারফর্ম করছেন ক্যাপ্টেন তৃণা।

ছোটপর্দার গুনগুনের সঙ্গে ছিলেন বেশ কয়েকজন ব্যাকগ্রাউন্ড ডান্সারও। হিন্দি গানের সঙ্গে ভারতীয় নৃত্যের বেশ কিছু স্টেপস দিয়ে কোরিওগ্রাফ করা হয়েছিল। আর তা দেখেই চটে গিয়েছেন দর্শকদের একাংশ।

Trina Saha dance

ডান্স পারফরম্যান্সের জন্য তৃণা বেছে নিয়েছিলেন, সোনালি রঙের একটি ব্লাউজ এবং লাল রঙের একটি জ্যাকেট। সেই সঙ্গে ভারতীয় নৃত্য পরিবেশন করবেন বলে পড়েছিলেন কুচি দেওয়া প্যান্টও। সঙ্গে করেছিলেন মানানসই হালকা মেক আপ।

তবে তৃণার নাচ দর্শকদের একাংশের একেবারেই ভালোলাগেনি। একজন নেটিজেন যেমন কমেন্ট করেছেন, ‘নিজেরাই ভালো করে নাচতে পারে না, আর এরা নাকি আবার ক্যাপ্টেন হয়েছে!’। আর একজন আবার খুদে প্রতিযোগীদের থেকে ক্যাপ্টেন তৃণাকে নাচ শেখার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘ডান্সের ডি’টাও জানে না। এই নাকি আবার ক্যাপ্টেন। বাচ্চাদের থেকে অন্তত কিছু শিখুন’।

Related Articles

Back to top button