বিনোদন

ছেড়ে গিয়েছেন নুসরত! মানসিক জোর দিতে বন্ধু নিখিলের পাশে রয়েছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী

এখন টলিপাড়া (Tollywood) কার্যত সরগরম নিখিল জৈন (Nikhil Jain) এবং অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) বিবাহ বিচ্ছেদের খবরে। ২০১৯ সালে জাঁকজমক করে বিয়ে করে, ২০২১ এই গুঞ্জন শোনা যায় একসাথে থাকছেন না নিখিল-নুসরত। অভিনেতা যশ দাশগুপ্ত এর সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। শেষে নুসরত সাফ জানান, যশের সঙ্গেই এই মুহূর্তে ডেট করছেন তিনি।

দিন কয়েক আগেই নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এছাড়াও নিখিলের বিরুদ্ধে একেরপর এক গুরুতর অভিযোগ এনেছেন অভিনেত্রী সাংসদ।

নুসরতের দাবি, তুরস্কে গিয়ে তারা যে পদ্ধতিতে বিয়ে সেরেছিলেন সেটা ছিল অবৈধ। ভারতীয় নিয়ম বা হিন্দু-মুসলিম ধর্মের সামাজিক নিয়ম কোনোটাই মেনে হয়নি এই বিয়ে। যদি নিয়ম মেনে বিয়েই না হয়ে থাকে তাহলে বিবাহ বিচ্ছেদের কথা আসছে কোথা থেকে? নিখিলের বিরুদ্ধে অভিনেত্রীর অভিযোগ, তার অ্যাকাউন্ট থেকে টাকা হাতিয়েছেন নিখিল। এছাড়াও নুসরতের গয়না, পোশাক, ব্যাগ আটকে রেখেছেন নিখিলের পরিবার।

নুসরতের এহেন অভিযোগকে কার্যত উড়িয়ে দিয়ে নিখিল ও লম্বা একটি বিবৃতি প্রকাশ করেছিলেন। এদিকে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত, যদিও নিখিল সাফ জানিয়েছেন এই বাচ্চার বাবা তিনি নয়। সব মিলিয়ে মানসিক ভাবে প্রচন্ড বিপর্যস্ত নিখিল জৈন।

এরমধ্যেই গুঞ্জন উঠেছিল টলিউডের উঠতি হট অভিনেত্রী ত্রিধা চৌধুরীর (Tridha Chowdhury) সাথে সম্পর্কে জড়িয়েছেন নিখিল। বুধবার ত্রিধা তাঁর ইনস্টা স্টোরিতে ‘বিয়ে ও বিচ্ছেদ’ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন। আর এরপরেই নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চা আরও জোরালো হয়।

ত্রিধা চৌধুরী Tridha Choudhury

যদিও নিখিল আগেই জানিয়েছিলেন তৃধা তার ছোট বেলার বন্ধু, তারা একসাথে স্কুলে পড়তেন। এবার এই বিষয়ে মুখ খুললেন তৃধা। তিনি জানান, আমার ইনস্টা স্টোরির সঙ্গে নিখিল-নুসরতের কোনও সম্পর্ক নেই। আজ ওদের বিষয়টা নিয়ে আলোচনায় হচ্ছে, তবে চারপাশে তো এইরকম অনেক ঘটনাই ঘটে। আমার তাই মনে হয়েছে তিক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো। আর তাছাড়া নিখিল-নুসরতের বিষয়টা এক্কেবারেই ওদের ব্যক্তিগত বিষয়, এনিয়ে আমি কিছুই বলতে চাই না।” তবে বন্ধু হিসেবে নিখিলের পাশে থাকার বার্তাও দিয়েছেন তৃধা।

Related Articles

Back to top button