ছবিবিনোদনভাইরাল

শাশুড়ির সঙ্গে ভালবাসার মুহূর্তে ক্যামেরাবন্দী শুভশ্রী, ভাইরাল শাশুড়ি-বউমার ছবি

আজকাল দিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন নানান অবাক করা ঘটনা ধরা পড়ে চোখের সামনে ঠিক তেমনই নানান ভালোবাসার মুহূর্তও ধরা পড়ে সোশ্যাল মিডিয়ার দৌলতেই। সকলেই ভাবেন শাশুড়ি-বোমার জুটি মানেই মন কষাকষি, রাগারাগিতে ভরপুর। সংসারের খুঁটিনাটি নিয়ে তাঁদের মধ্যে দিনভর অশান্তি লেগেই থাকে।

Subhashree Ganguly শুভশ্রী গাঙ্গুলী

কিন্তু সবসময় যে তেমনতাও নয় সেটাই এবার প্রমান করলেন স্বয়ং অভিনেত্রী নিয়েই। টলিউডের জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি হলেন একজন। বুঝতে পারছেন না নিশ্চই কার কথা বলছি? তাহলে আর ভনিতা না করেই বলেই দি। তিনি হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) । কিছুদিন আগেই মা হয়েছেন শুভশ্রী। ছোট্ট ইউভানকে নিয়ে বেশ মজায় দিন কাটছে তাঁর।

Subhashree Ganguly শুভশ্রী গাঙ্গুলী

তবে, কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন রাজ। বাবাকে হারিয়ে বেশ অসহায় হয়ে পড়েছিলেন পরিচালক। কিন্তু সন্তান ঘরে আশায় রাজ এবং রাজের মা কিছুটা হলেও সেই শোক কাটিয়ে উঠতে পেরেছেন। আগের চেয়েও আরও বেশ করে যেন শাশুড়িকে আগলে রাখছেন অভিনেত্রী। শাশুড়ি নয় যেন নিজের মায়ের মতোন করেই খেয়াল রাখছেন। পুরো চক্রবর্তী পরিবার এখন ছোট্ট ইউভানকে নিয়ে খুশির মেজাজে দিন কাটাচ্ছে।

Subhashree Ganguly শুভশ্রী গাঙ্গুলী

তবে, অভিনয়ের পাশপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় শুভশ্রী ও রাজ। আর সম্প্রতি তাঁদের চেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে তাঁদের সন্তান ইউভান। তাঁর নিত্যনতুন ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকরা। তবে, সম্প্রতি ইন্সট্রাগ্রামের “ক্লাব শুভশ্রী” নামের একটি পেজ থেকে শুভশ্রী ও তাঁর শাশুড়ীর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, শুভশ্রী তাঁর শাশুড়ি গেলে ভালোবাসার চুমু দিচ্ছে।

Subhashree Ganguly শুভশ্রী গাঙ্গুলী

আর এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে দেওয়া হয়েছে শাশুড়ি বৌমার ভালোবাসা। মুহূর্তের মধ্যেই এই ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাশুড়িও যে মা হতে পারে তা যেন প্রমান করে দিল অভিনেত্রী। তাঁর এই ভালোবাসার মুহূর্তের ছবি দেখে সকলেই নানান কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেন কত ভালো শাশুড়ি, কেউ আবার লিখেছেন সব দিক থেকে পারফেক্ট শুভশ্রী। তবে, এই ছবি দেখে নিসন্দেহে বলা যায় যে, শাশুড়ি-বৌমার জুটি সুপারহিট। সম্প্রতি এই ছবিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Subhashree Ganguly শুভশ্রী গাঙ্গুলী

Related Articles

Back to top button