খবরবিনোদন

ফের ঘাসফুল শিবিরে টলিউড ! তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন ‘বাহা’ ‘ঝিলিক’

দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) । শেষ সময়ে শাসক ও বিরোধী দল গুলি গুছিয়ে নিচ্ছে নিজেদের সংগঠন। এই পরিস্থিতিতে কার্যতই উত্তাল রাজ্য রাজনীতি। রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। আর এই আবহেই রাজনীতিতে যোগ দিলেন একঝাঁক টলিতারকা।

আজ তৃণমূল (Trinomool) এ নাম লেখালেন টলিপাড়ার আরও কিছু চেনা মুখ। এদিন অভিনেতা সোহম চক্রবর্তীর থেকে জোড়াফুলের পতাকা হাতে তুলে নিলেন ইষ্টিকুটুম ধারাবাহিকের বাহা ওরফে রণিতা, ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’ ওরফে শ্রীতমা ভট্টাচার্য। এছাড়াও দিশা রায়চৌধুরী, সৌপ্তিক চক্রবর্তীর মতো অভিনেতা অভিনেত্রীরাও নাম লেখান তৃণমূলের খাতায়।

রণিতা বলছেন, ইন্ডাস্ট্রি আমরা ছাড়িনি। আমরা গত ১০ বছর ধরে দিদির সঙ্গেই আছি। দিদিকে আমরা খুব ভালোবাসি। আজ থেকে আমরা তৃণমূলের সদস্য ও বাড়ির লোক হলাম। সমস্ত কাজ যা যা দায়িত্ব দেওয়া হবে তা পালনের চেষ্টা করব এবং আমরা চাই নতুন প্রজন্মও বিষয়টা বুঝুক। অন্য নেতারা আগে থেকে প্ল্যান করে বিভিন্ন জায়গায় যান, খাওয়া দাওয়া করেন। দিদি মাটির মানুষ। গাড়িতে যেতে যেতে যে কোনও চায়ের দোকানে নেমে পড়েন তিনি।

শ্রীতমা ভট্টাচার্যতৃণমূলের পতাকা তুলে নেওয়ার পরে বলেন, দিদির সাহায্য পেয়েছি। এই দলের অনেকের কাছ থেকে অনেক সাহায্য় পেয়েছি। তবে আমার যোগ দেওয়ার একটা হল, আমার বাবা সমাজকর্মী ছিলেন। তাঁর বড় স্বপ্ন ছিল আমি দলের সঙ্গে থেকে কাজ করি। মানুষের সেবা করা মুখের কথা নয়। আমি চেষ্টা করব কারণ আমি মানুষের জন্য কাজ করতে চাই।

এদিকে গতকালকেই তৃণমূলে যোগদান করেছেন অভিনেতা দীপঙ্কর দে (Dipankar De)। অভিনয় জীবন শুরুর প্রায় ৫০ বছর পর রাজনীতির ব্যাটন তুলে নেওয়ার মধ্য দিয়ে কি তবে টলি-জীবনের ইতি টানলেন দীপঙ্কর, এ প্রশ্ন থেকেই যাচ্ছে।

গত জানুয়ারিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রত্যক্ষ ছত্রছায়ায় যোগদান করেন মন্টু পাইলট (Montu Pilot) খ্যাত অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। প্রায় একই ভঙ্গিতে রাজ্যের শাসকদলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন দীপঙ্কর। দলবদলের রাজনীতিতে যখন তৃণমূল থেকে জোয়ার বিজেপির দিকে এগোচ্ছে, তারই মাঝে নতুন করে তৃণমূলে যোগ দিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন কৌশানি মুখোপাধ্যায় (Kaushani Mukherjee) ও দীপঙ্করের মত নামজাদা তারকা।

Related Articles

Back to top button