ছবিবিনোদন

কেমন কাটল টালিপাড়ার পিতৃ দিবস, রইল টলি অভিনেত্রীদের Father’s Day অ্যালবাম

আজ ২০ই জুন হল পিতৃ দিবস (father’s day), বাবাদের জন্য একটা বিশেষ দিন। মা দিবসের মতই এদিন বাবাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন আর ভালোবাসার প্রকাশ করে ছেলে মেয়েরা। একজন সন্তানকে মানুষ করতে মা-বাবাদের ভূমিকা রয়েছে অপরিসীম। মায়েরা যেমন  সন্তানদের আগলে বড় করে তোলেন তেমনি বাবারা সন্তানদের আগলে রাখতে সাহায্য করেন প্রতক্ষ্যভাবে। সন্তানদের ভবিষ্যতের জন্যও চিন্তা করেন বাবারা। তাই বছরের একটা দিন কেন প্রতিটা দিনই বাবাদের শ্রদ্ধা প্রাপ্য, তবে আজকের দিনে অনেকেই বাবাকে নিজের মনের কথা জানান।

অতিসাধারণ ঘর থেকে শুরু করে সেলেব্রিটি যেই হোক না কেন বাবার স্থান আর কেউ দখল করতে পারবে না কেউই। বিশেষত মেয়েদেরকাছে মায়ের থেকে অনেক বেশি আপন হয় বাবারা। সমস্ত আবদার থেকে শুরু করে বায়না হোক বা ছোট্ট থেকে বড় ইচ্ছেপূরণ যেন সারাবছরের শান্তা ক্লজ বাবা। আজ পিতৃ দিবসের দিনে টলিউডের একাধিক অভিনেত্রীরা নিজেদের বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। রইল সেই সমস্ত অভিনেত্রীদের বাবার সাথে শেয়ার করা ছবি।

শুভশ্রী (Subhashree)

টলিউডের অভিনেত্রী শুভশ্রী সম্পর্কে আলাদা করে বলার কিছুই নেই। রাজ-শুভশ্রীর ছেলে যুবানের জেরে সোশ্যাল মিডিয়াতে আরও বেশি জনপ্রিয় শুভশ্রী। আজ পিতৃ দিবসের দিনে বাবার আর নিজের ছেলের একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। শুধু তাই নয় সাথে রাজ চক্রবর্তীর একটি ভিডিও শেয়ার করেছেন। কারণ এবছরই যে প্রথম পিতৃ দিবস রাজ চক্রবর্তীর। ভিডিওতে ছেলে যুবানের সাথে কাটানো নানান মুহূর্তগুলি একত্রে করে ভিডিও বানিয়ে শেয়ার করেছেন।

কোয়েল মল্লিক (Koel Mallick)

টলিউডের বিখ্যাত ও প্রথম সারির  নায়িকাদের মধ্যে অন্যতম হলেন কোয়েল। বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। অভিনেত্রী পিতৃ দিবসে বাবার সাথে কাটানো কিছু খুনসুটি ও মজার মুহূর্ত শেয়ার করেছেন।

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)

বর্তমানে টলিপাড়ার যে দুই অভিনেত্রী সবচাইতে বেশি চর্চিত তাদের মধ্যে একজন হলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। পিতৃ দিবসে বাবার সাথে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। আজ Father’s Day উপলক্ষে বাবার সাথে একটি কাটানো একটি সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

তৃণা সাহা (Trina Saha)

বাংলা সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহা। খড়কুটো সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। এদিন অভিনেত্রী পিতৃ দিবস উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

শ্রুতি দাস (Shruti Das)

সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে আরেক অভিনেত্রী হলেই শ্রুতি দাস। এদিন বাবাকে উদ্দেশ্য করে একটি বড়সড় আবেগঘন পোস্ট লিখে ছোটবেলার বাবার কোলে বসে থাকা একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

দেবলীনা কুমার (Devlina Kumar)

টলিউডের অভিনেত্রী দেবলীনা কুমার। অভিনেত্রীর আরো একটি পরিচয় রয়েছে উত্তম কুমারের নাতির স্ত্রী অভিনেত্রী। এদিন বাবার সাথে বিয়ের দিন শশুরবাড়ি যাবার পথে তোলা তোলা একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে কাঁদতে বিয়ের পোশাকে কাঁদতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button