আজকের রাশিফল শনিবার 12 ই সেপ্টেম্বর ২০২০


 

আজকের রাশিফল : জেনে নিন আপনার আজকের রাশিফল ( Ajker rashifal)রাশিফল আপনাকে জানাবে কোন কোন জিনিস মেনে চলতে হবে এবং কোন কোন জিনিসকে এড়িয়ে চলতে হবে। সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী আজ রাশি অনুযায়ী কার দিন কেমন কাটবে জেনে নিন। প্রত্যেকটি রাশির আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুন থাকে তাই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

বৃষ : প্রেম ও রোমান্সে অগ্রগতি হবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল কাজের সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। লেখক সাহিত্যিক ও সম্পাদকদের দিনটি বলবান থাকবে।

মেষ কোনো আত্মীয় বা মায়ের সাহায্য লাভের যোগ রয়েছে। গৃহপালিত পশুপাখির বৃদ্ধি হতে পারে। নতুন গৃহ নির্মাণের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

কর্কট : বস্ত্র ও গয়না বিক্রেতা প্রসাধন ও বিলাসী দ্রব্যের বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধির যোগ। গার্মেন্টস কর্মীদের কর্ম পরিবর্তনের যোগ প্রবল। ছোট ভাই-বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে।

মিথুন : বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টা বাধাগ্রস্ত হতে পারে। বিক্রয় বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। স্বর্ণালঙ্কার ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন।

সিংহ : জীবন সাথীর সাহায্য পাওয়ার যোগ রয়েছে। মানসিক শান্তি ফিরে পাবেন। আপনার যশ খ্যাতি বৃদ্ধি পাবে। দাদার সম্পত্তি লাভের প্রচেষ্টা সফল হবে।

কন্যা – আজ একটু বুঝে শুনে বন্ধুদের সঙ্গে কথা বলুন, নাহলে বিবাদ হবে। ভালো কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবা করে মনে আনন্দ থাকবে।

তুলা – রাজনীতির সঙ্গে যুক্তরা ভাল খবর পাবেন। আজ সারা দিন নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে অযথা কোনও অশান্তি ঘটতে পারে।

বৃশ্চিক – অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

ধনু – নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

মকর – প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের কারণে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোথায় বিনা কারণে অজথা অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। তবে ভ্রমণের ভাল যোগ আছে। দূরে কোথাও ঘুরে আসুন ভালো কাটবে।

কুম্ভ – চাকরির জায়গায় বেশ উন্নতির সুযোগ আসতে পারে। আপনার কাজে সবাই খুশি হবেন। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বাড়বে। ব্যবসায় ভাল লাভ করবেন একটু বুদ্ধি কাজে লাগান।

মীন– কর্মস্থলে নানান পরিবর্তন আসতে পারে। তবে প্রেমের কারণে খরচ একটু বৃদ্ধি হবে। স্ত্রীর কারণে মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তির সম্ভাবনা।


Like it? Share with your friends!

539
539 points