গানবিনোদন

অনুপম-পিয়ার মাঝে তৃতীয় ব্যক্তি! বিচ্ছেদে সিলমোহর পড়তেই টলি পাড়ায় শুরু হল নতুন গুঞ্জন

বিবাহ বিচ্ছেদের জেরে জেরবার গোটা বিনোদন জগৎ। সবাইকে চমকে দিয়ে গতকালই দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন গায়ক অনুপম রায় (Anupam Roy) এবং স্ত্রী পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। আচমকা এই সেলিব্রেটি জুটির বিবাহ বিচ্ছেদের ঘটনায় শুরু হয়েছে ব্যাপক তরজা। তবে আচমকা তারা কেন এমন সিদ্ধান্ত নিলেন সে বিষয়টা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদের বিষয়ে একটি যৌথ বিবৃতিতে দিয়ে অনুপম,পিয়া দুজনেই লিখেছেন, ‘আমরা অর্থাৎ অনুপম ও পিয়া দুজনে মিলে যৌথভাবেই আমাদের বিয়ের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা নিজেদের মত পথ বেছে নিলেও বন্ধু থাকব।আমাদের একসাথে পথ চলার সময়টা বেশ সুন্দরভাবেই কেটেছে দারুন সমস্ত মুহূর্তে ঘিরে।’


সেই সাথে তারা আরও জানিয়েছিলেন ‘সে যাই হোক ব্যক্তিগত পার্থক্যের কারণে আমরা বুঝতে পেরেছি আমাদের স্বামী-স্ত্রী হিসাবে না থাকাটাই শ্রেয়। তবে আমরা ভালো বন্ধু হিসাবেই থাকব। ঠিক যেমন সুখ দুঃখে আগে ছিলাম বন্ধুর মত পাশে তেমনই থাকব।আমরা সকল বন্ধু, পরিবারের লোকজন ও আমাদের শুভচিন্তকারীদের ধন্যবাদ জানাই এতদূর আমাদের পাশে থাকার জন্য। আমরা অনুরোধ করব তারা যেন এভাবেই আমাদের সাপোর্ট করেন ও আমাদের সম্পর্কের এই পরিবর্তনকে গোপনীয়তা ও সম্মানের সাথে গ্রহণ করবেন।’

এপর্যন্ত কমবেশি সকলেরই জানা এসবের মধ্যে টলি পাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে পিয়ার বাড়তে থাকা ঘনিষ্ঠতাই নাকি এই অঘটনের অন্যতম নেপথ্য কারণ। এমনকি এও শোনা যাচ্ছে পরমব্রতর সাথেই নাকি বেশ কিছু দিন ধরে সম্পর্কে জড়িয়ে পড়েছেন অনুপম-পত্নী।

শোনা যাচ্ছে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ -এর কাজে একসাথে যোগ দেওয়া থেকে শুরু করে ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ রক্ষায় তৈরি কমিটিতে একসাথে কাজ করার উদ্যোগ সবেতেই বার বার উঠে এসেছে পিয়া-পরমব্রতের নাম। শুধু নয় এক্ষেত্রে বিশেষ ভাবে নজর কেড়েছে পিয়া এবং পরমব্রত উভয়ের জন্মদিনেই একে অপরকে দেওয়া বিশেষ শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button