বিনোদনসিনেমা

নতুন বছরে নতুন রুপে বলিউডের পর্দা কাঁপাতে আসছে এই জনপ্রিয় তারকারা, জেনেনিন ছবিগুলির নাম

বছরের পর বছর একই জুটি না দেখে পর্দায় টাটকা নতুন জুটির রসায়ন দেখতে কেই না পছন্দ করে। আর তাই ২০২১ সালে প্রথমবারের বেশ কয়েকটি তারকা জুটিকে পর্দায় দেখা যাবে। নতুন জুটির এই রসায়ন আশাকরি দর্শকদের বেশ পছন্দ হবে। নতুন বছরে যেই নতুন জুটি গুলি পর্দায় আসতে চলেছে আসুন জেনে নেওয়া যাক সেই ছবি গুলি কি কি

ফোন বুথ (Phone Boot)

ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ চতুর্বেদী ও ঈশান খট্টর এই ত্রয়ী জুটিকে একসঙ্গে “ফোন বুট” ছবিতে দেখতে পাবেন দর্শকরা। তাঁদের একসঙ্গে এই জুটি পর্দায় টাটকা জাদু তৈরি করবে বলে আশা রাখা যায়।

 

প্রভাস আনটাইল্ড নেক্সট উইথ দীপিকা পাডুকোন এন্ড অমিতাভ বচ্চন

সম্ভবত, সর্বাধিক ব্লকবাস্টার তালিকায় প্রথমবারের মতো জুটি বাঁধছে দীপিকা পাডুকোন এবং প্রভাস। অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাডুকোন অভিনীত এই ছবি সমস্ত চলচ্চিত্র প্রিয় দর্শকদের মনে একটা আলাদা জায়গা তৈরি করবে বলে আশা রাখা যায়।

লিগার (Liger)

তেলুগু তারকা বিজয় দেভেরাকোন্ডা এর পরের ছবিতে প্রচুর একশন দেখা যাবে। – আর এই ছবিতে বিজয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে। করণ জোহর সহ-প্রযোজিত লিড জুটির এই ছবিটি আশা করা যায় বেশ চমকপ্রদ হতে চলেছে।

আটরঙ্গি রে (Atrangi Re)

আনন্দ ল রাই পরিচালিত “আটরঙ্গি রে” ছবিটি প্রথম থেকেই আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে। সুপারস্টার অক্ষয় কুমার এবং দক্ষিণ তারকা ধনুশ প্রথমবারের মতো পর্দায় আসছেন। ছবিতে সারা আলি খান কেও দেখা যাবে। তিনি বিহারের অল্প বয়সী মেয়ের চরিত্রে অভিনয় করবেন বলেই বলে মনে করা হচ্ছে। ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে গুঞ্জন তৈরি হয়েছে।

পাঠান (Pathan)

সর্বকালের অন্যতম প্রতিশ্রুতিবদ্ধ ও বহু প্রতীক্ষিত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত “পাঠান” সিনেমা দর্শকদের মনে যে, আলাদারকম ভাবেই জায়গা করে নেবে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে, ছবিটির বিশেষ কারণ শাহরুখ খান ২০১৪ সালে “হ্যাপি নিউ ইয়ার” সিনেমাটির পর ফের আবার দীপিকা পাডুকোন-এর সঙ্গে জুটি বাঁধছেন। আর এই ছবিতে দর্শকরা শাহরুক খান ও জন আব্রাহামের মধ্যে কিছু হাই- অক্টেন অ্যাকশন সিকোয়েন্স দেখতে পাবেন। আর তাই নিঃসন্দেহেই আশা করা যায় যে, এটি এবছরের সেরা ছবি গুলির মধ্যে একটি হতে চলেছে।

Related Articles

Back to top button