খবরবিনোদনসিনেমা

সদ্য পরিবারের সদস্য বিয়োগের পরেও আনন্দে মাতোয়ারা সবাই, নেটিজেনদের ট্রোলের মুখে কাপুর পরিবার

বলিউডের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী দের মধ্যে রণবীর কাপুর (Ranbir kapoor), করিনা কাপুর খান (Kareena kapoor khan), আলিয়া ভট্ট (Alia Bhat) , কারিস্মা কাপুর (karisma Kapoor) এদের সকলেই চেনেন। সম্প্রতি এদের সবাইকে রণধীর কাপুরের(Randhir Kapoor)  জন্মদিন উপলক্ষে একসঙ্গে মিলিত হতে দেখা যায়। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই রীতিমতো নেটিজেনদের ক্ষোভের মুখে পরতে হয় সবাইকে।

Randhir Kapoor Birthday Celebration Kapoor Family Trolled

সম্প্রতি কয়েকমাস আগেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর ( Rishi Kapoor)। আর তারপর গত ৯ ফেব্রুয়ারি ঋষি কাপুরের ভাই রাজীব কাপুরও শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াত রাজ কাপুরের (Raj kapoor)  ছেলে ছিলেন তিনি। কার্ডিয়ার অরেস্ট হয়ে মারা যান ।

বেশিরভাগ ভারতীয় পরিবারগুলিতে দেখা যায় যে, লোকেদের মধ্যে সর্বনিম্ন শোকের সময়কাল হয় ১৩ দিন। এছাড়া অন্যদিকে এই মহামারীর বছরটির জন্য সব অনুষ্ঠানেই বাধা পড়ছে। সেভাবে কোনো অনুষ্ঠানই পালন করা হচ্ছে না। আর সেখানে পরিবারের এক সদস্য মৃত্য হয়েছে। তা সত্ত্বেও এমন অনুষ্ঠান পালন দেখে অনেকেই নানান ট্রোল করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একজন লিখেছেন যে, কীভাবে তাঁরা এই মুহূর্তে পার্টি করতে পারছে। যেখানে তাঁরা কিছুদিন আগেই তাঁদের পরিবারের একজনকে হারিয়েছে। কেউ তো আবার কটূক্তি করে বলেছেন যে, এরা কেমন পরিবার? কাকার মৃত্যুর কিছুদিন যেতে না যেতেই তাঁরা সেলিব্রেশন এ মেতেছেন।

Randhir Kapoor Birthday Celebration Kapoor Family Trolled

রাজীব কাপুর যখন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তখন পরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়াও ২০২০ সালে ঋতু নন্দা ও ঋষি কাপুরকে হারানো কাপুর পরিবারের কাছে খুবই দুঃখজনক ছিল।

Randhir Kapoor Birthday Celebration Kapoor Family Trolled

আর সেখানে তাঁদের এমন আনন্দ অনুষ্ঠান নেটিজেনদের কাছে অপ্রত্যাশিতই ছিল বটে।

Randhir Kapoor Birthday Celebration Kapoor Family Trolled

Related Articles

Back to top button