বিনোদন

সুশান্তের মৃত্যুর পিছনে অঙ্কিতার হাত! অভিযোগ উঠতেই মানসিক অবসাদে ভুগছেন অঙ্কিতা

গত বছর প্রয়াত হন বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুকে ঘিরে এখনও কাটেনি জলঘোলা।

Ankita Lokhande Sushat Singh rajput

কখনও বলিউড ইন্ডাস্ট্রি, কখনও রিয়া চক্রবর্তী আবার কখনও কটাক্ষের মুখে পড়ছেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের মৃত্যুর পরে, সুশান্তকে উদ্দেশ্য না করে কোনও ছবি বা ভিডিও পোস্ট করলেই কটাক্ষের মুখে পড়তে হচ্ছে। একাধিক নেটিজেনদের মন্তব্য, ‘সুশান্তের মৃত্যুর পরে কোনো দুঃখ নেই অঙ্কিতার’, প্রশ্ন ওঠে কেন অঙ্কিতা ভিডিও শেয়ার করছেন!

Ankita Lokhande Bollywood Sushant Singh Rajput

এতদিন বহু বির্তকিত মন্তব্যের সম্মুখীন হয়ে, শেষমেষ মুখ খুললেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে। তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পরে তাঁকে দোষারোপ করা হচ্ছে। তা অনর্থক, সুশান্তের মৃত্যুর সাথে তাঁর কোনো যোগসূত্র নেই।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

এরপরেই কাতর সুরে অঙ্কিতার অনুরোধ, ‘দয়া করে এমন অভিযোগ করা বন্ধ করুন। সুশান্ত এবং আমার জীবন সম্পর্কে কেউ কিছু জানেন না। সুশান্ত নিজের জীবনে আরও উন্নতি লাভ করতে চেয়েছিল, সেটা সুশান্ত করেছিল। এরপর আমরা আমাদের সম্পর্ক থেকে বেরিয়ে এলে, সুশান্ত নিজের রাস্তা বেছে নেয়। আমিও আমার জীবনে এগোতে থাকি।’

Ankita Lokhande

পাশাপাশি অঙ্কিতা আরও বলেন, এত ঘৃণা এবং বির্তকিত মন্তব্যে তিনি মানসিক ভাবে বিপর্যস্ত। কাজেই, চারপাশে ঘৃনা নয়। বরং ভালোবাসা ছড়িয়ে দিন।

Related Articles

Back to top button