খবরভাইরাল

বয়সকে তুড়ি মেরে অবশেষে বাল্যকালের প্রেমিকাকে বিয়ে করলেন ৮০ বছরের বৃদ্ধা

আজকাল দিনে ভালোবাসা (Love) মানে শুধুই একে অপরকে পাওয়া। যেকোনো মূল্যে তাঁকে পেতেই হবে এটাই যেন মূল বিষয় বস্তু হয়ে দাঁড়িয়েছে। আর তাকে না পেলেই নানান ভয়ঙ্কর স্টেপ নিতে যেন দু মিনিটও সময় লাগে না প্রেমিক- প্রেমিকার। আজকাল দিনে কজনই বা পারে বছরের পর বছর অপেক্ষা করতে?

কিন্তু এরা পেরেছে। সত্যিই ভালোবাসার এক প্রকৃত উদাহরণ হয়ে এরা আজীবন পথ দেখাবে সকলকে। ভালোবাসা বোধহয় এমনটাই হওয়া উচিত। ভালোবাসার সপ্তাহে তাঁরাই যেন প্রকৃত প্রেমিক- প্রেমিকার নিদর্শন হয়ে উঠেছে সকলের কাছে।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাসুর শহরে। ৮৫ বছর বয়সী অথর খান এককালে ভালোবাসতেন নজিরান বিবিকে। তাঁরা একে অপরকে ভালোবেসে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু সাম্প্রতিক কালে ঘটা অনেক ঘটনার মতোই সেসময়ও তাঁদের ভালোবাসার মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় তাঁদের পরিবার। আর তাই একে অপরের মনে ভালোবেসে ঘর বাঁধার সুপ্ত বাসনা অধরাই রয়ে যায়।

পরিবারের কথা মতোই তাদেরকে সংসার পাততে হয় অন্য কারোর সঙ্গে। আর তাই অথর ও নজিরান এর ভালোবাসার গল্প পরিনতি পায়নি যৌবনকালে। কিন্তু এখন সময় এবং পরিস্থিতি তাঁদের সুযোগ করে দিয়েছে এক হওয়ার। আর তাই অন্য কোনো কিছু না ভেবে দুজনেই সম্প্রতি বিয়ে সেরেছেন। আবারও নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন তাঁরা। ৮০ বছর বয়সী এই অথর খান ও ৭৫ বছর বয়সী নজিরান বিবির এই ভালোবাসার গল্প আজীবন একটা দৃষ্টান্ত হয়ে থাকবে সকলের কাছে।

Related Articles

Back to top button