খবরছবিবিনোদন

বলিউডের বাদশাহের চোখে জল! নিয়ম মেনে বাবা-মায়ের সমাধি স্থলে শাহরুখ

শাহরুখ খান (Shahrukh Khan) -এর বেড়ে ওঠার শহর দিল্লি। কিন্তু মাত্র ১৫ বছর বয়সেই পিতৃহারা হন শাহরুখ। এরপরই ১৯৯০ সালে অভিনেতার মা লতিফ ফতিমা খানের দীর্ঘ রোগ ভোগের পর মৃত্যু হয়। কাজেই, আকস্মিকভাবে মা-বাবার চলে যাওয়া এবং ফাঁকা বাড়ি তাঁকে প্রতিনিয়ত কষ্ট দিত। এরপর অভিনয়ের সূত্রেই দিল্লির ওই বাড়ি ছাড়েন কিং খান।

Shah Rukh khan

সে সময় মাকে উদ্দেশ্য করে একটি চিঠি লিখেছিলেন অভিনেতা, “তুমি কথা দিয়েছিলেন তুমি থাকবে, আমি কথা দিয়েছিলাম আমি ভালো থাকব। আর তুমি কথা রাখলে না, আমিও তাই কথা রাখতে পারব না।”

Shahrukh Khan

ডেভিড লেটারম্যানের টক শো-তে শাহরুখ জানিয়েছিলেন, মা-বাবার সঙ্গে যথেষ্ট সময় না কাটানোর জন্য আফসোস রয়ে গিয়েছে তাঁর মনে। আর তাই কর্মসূত্রে দিল্লি এলেই আজও মা বাবার সমাধির সামনে হাজির হতে ভোলেন না তিনি।

Shahrukh Khan

এদিন দিল্লিতে বাবা-মায়ের সমাধিস্থলে গিয়ে শ্রদ্ধা জানালেন অভিনেতা শাহরুখ খান। সেই ছবি ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন সাদা শার্ট, কালো প্যান্টে পরে দেখা গেল অভিনেতাকে। রীতি মেনে রুমাল দিয়ে মাথা ঢেকেছিলেন তিনি। কবরে মাথা ঠেকিয়ে নিলেন আর্শীবাদ।

Shahrukh Khan

উল্লেখ্য, বহু সাক্ষাৎকারেই শাহরুখ নিজের বাবা-মা’র কথা বলেছেন। বাবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে এবং মায়ের ভালোবাসা খুবই মিস করেন তিনি, জানিয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button