বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিয়ের পর শশুরবাড়ি এসে মন খারাপ ত্বরিতার! উদাসীন মুখে অভিনেত্রী ভিডিও তুমুল ভাইরাল নেটপাড়ায়

সম্প্রতি কিছুদিন ধরেই টলিপাড়া জুড়ে চলছিল বিয়ের মরসুম। একের পর এক অভিনেতা ও অভিনেত্রী বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। আর সেই তালিকায় ছিল সৌরভ-ত্বরিতা (Twarita Chakraborty and Sourav Banerjee) জুটির নাম। দুজনেই টিভির পর্দায় ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও দুটো মন কিন্তু বাঁধা পড়েছিল একে অপরের প্রেমে।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

আর তারপর দীর্ঘদিন প্রেম করার পর সৌরভ এর হাত ধরেই চট্টোপাধ্যায় পরিবারের বউ হয়ে আসেন ত্বরিতা। সম্প্রতি তাঁকে ‘করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে সারদার মা এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এছাড়াও এর আগে আরও অনেক সিরিয়ালের তাঁকে দেখা গেছে। কোনও নেগেটিভ রোল আবার কখনও পজেটিভ রোলে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের।

Sourav Banerjee Twarita Chatterjee wedding

আর এভাবেই টেলিভিশন জগতে তথা দর্শকদের মনে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছে ত্বরিতা। বিয়ের আগে ব্যাচেলার পার্টি থেকে শুরু করে সংগীত, মেহেন্দি সবেতেই বেশ নজর কাড়া লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় অভিনেত্রী। নিত্য-নতুন ছবি বলুন বা ভিডিও সবেতেই তাক লাগিয়ে দেন নেটবাসীকে।

তবে, বিয়ের পর মেয়েদের শশুরবাড়ি যেতে হয় এই নিয়মই চলে আসছে বহু কাল আগে থেকে। সাধারণ মানুষ বলুন বা সেলিব্রেটি সকলের ক্ষেত্রেই এই একই নিয়ম। আর সেই মতনই বিয়ের পর ত্বরিতাকেও আসতে হয়ে তাঁর শশুর বাড়ি। এখন থেকে এটাই তাঁর আসল ঘর। কিন্তু সারাজীবনের জন্য নিজের বাড়ি, ঘর, আপনজনকে ছেড়ে শশুরবাড়ি আসার কষ্ট কজন বা বোঝে।

Twarita Chatterjee ত্বরিতা চ্যাটার্জী

সম্প্রতি ত্বরিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে আলুথালু বেশে শাখা-পলা খুলে এমনকি মাথায় সিঁদুরটুকুও না দিয়ে বাপের বাড়ি থেকে শশুরবাড়ি আসার কষ্টে কখনও বাড়ির বেলকনিতে কখনও আবার ছাদে ঘুরে বেড়াতে দেখা গেছে।আর সেই ভিডিওই অভিনেত্রী পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, “এটা হল আমার নতুন বাড়ি, যার নাম শশুরবাড়ি”।

তবে, এর আগেও তার বিয়ের পর পরই তাঁর বন্ধু বিয়ের অনুষ্ঠানে শাখা-পলা না পরে ছবি পোস্ট করার নেটিজেনদের ট্রোল ও কুরুচিকর মন্তব্যের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু তিনি সেসবে পাত্তা কোনো কালেই দেননি। বরং ফেসবুক পোস্টে জানিয়েছিলেন তিনি জ্ঞানী নন গুণী হতে চান। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button