গসিপছবিবিনোদনভাইরাল

বাবার বয়সীদের সাথে ‘ঘনিষ্ঠ’ থেকে বোল্ড ছবি শেয়ার, অশ্লীল ভিডিওর জেরে ভাইরাল ১২ বছরের মেয়ে!

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংকে ব্যাপক ট্রোল হতে হয়েছে। একটি মিউজিক ভিডিওয় মাত্র ১২ বছরের এক কিশোরীর সঙ্গে গায়কের রোম্যান্স দেখে বেশ চটে গিয়েছিলেন নেটিজেনরা। সেই কিশোরী অভিনেত্রীর নাম রিভা অরোরা (Riva Arora)। মিকার সঙ্গে বেশ কিছু কুমন্তব্য শুনতে হয়েছিল তাঁকেও।

মাত্র ১২ বছর বয়সী এই অভিনেত্রীকে অবশ্য শুধুমাত্র মিকার সঙ্গেই নয়, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গেও একটি রিল ভিডিওয় দেখা গিয়েছে। বয়সে বড় অভিনেতাদের সঙ্গে তাঁর ‘ঘনিষ্ঠতা’ দেখে একেবারেই প্রসন্ন নয় নেটিজেনদের একাংশ। এরপর থেকেই নেটদুনিয়ার চর্চার কেন্দ্রে চলে এসেছেন রিভা।

Riva Arora Instagram Influencer Viral Photos

জানিয়ে রাখি, পেশায় ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার রিভা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অন্যান্য ইনফ্লুয়েন্সারদের সঙ্গেও কাজ করতে দেখা যায় তাঁকে। পাশাপাশি বলিউডের বেশ কিছু তারকাদের সঙ্গেও কাজ করছেন তিনি। আর এখান থেকেই শুরু হয়েছে বিতর্ক। বয়সে বড় তারকাদের সঙ্গে রিভার ‘ঘনিষ্ঠতা’ একেবারেই ভালো চোখে দেখছেন না অনেকে। পাশাপাশি এই কিশোরী অভিনেত্রীর পোশাক নিয়েও আপত্তি রয়েছে অনেকের।

Riva Arora

রিভার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেই তাঁকে একাধিক ‘সেক্সি’ পোজে ছবি শেয়ার করতে দেখা যাবে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা তথ্য থেকে জানা গিয়েছে, এই প্রোফাইল হ্যান্ডেল করেন তাঁর মা। আর ব্যস, এরপরই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছেন তাঁরা। নেটিজেনদের একাংশের অভিযোগ, রিভার মা’ই তাঁর ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছেন।

Riva Arora

তাঁদের আরও অভিযোগ, জনপ্রিয়তা পাওয়ার জন্য নাকি রিভার মা মেয়েকে দিয়ে এমন ধরণের জিনিস করাচ্ছেন। পাশাপাশি যে তারকাদের সঙ্গে রিভা কাজ করছেন তাঁদের সঙ্গেও তাঁর বয়সের ফারাক অনেকটা, কিন্তু তা সত্ত্বেও যেভাবে ‘ঘনিষ্ঠ’ হয়ে তিনি কাজ করছেন তাতেও আপত্তি জানিয়েছেন অনেকে। সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুলেছেন রিভার মা নিজে।

এক সংবাদমাধ্যমকে এই বিষয়ে রিভার মা বলেন, তাঁর মেয়ে মোটেই ১২ বছরের নন। বয়স নিয়ে ভুল তথ্য রটানো হচ্ছে। তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী বলে জানিয়েছেন রিভার মা। যদিও তাতে বিতর্ক কিন্তু কমেনি।

Riva Arora

প্রসঙ্গত, মিকার সঙ্গে মিউজিক ভিডিও করার পর সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসা এই অভিনেত্রী ইতিমধ্যেই বড় পর্দাতেও কাজ করে ফেলেছেন। ভিকি কৌশল অভিনীত ‘উরি’, জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’, ‘ভারত’এর মতো বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা তথ্য থেকে জানা গিয়েছে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘বন্দিশ ব্যান্ডিটস’এও কাজ করেছেন রিভা।

Related Articles

Back to top button