গসিপছবিবিনোদন

১৪ বছর বয়সে কাজের লোকের সঙ্গে সেক্স, স্ত্রী’কে মারধর, রইল ওম পুরীর জীবনের ৫ অজানা কেচ্ছা

বলিউডে (Bollywood) এমন খুব কম অভিনেতাই রয়েছেন যারা তথাকথিত নায়কের মতো দেখতে না হলেও, নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এমনই একজন অভিনেতা হলেন ওম পুরী (Om Puri)। আজ তিনি আমাদের মধ্যে না থাকলেও নিজের কাজের মাধ্যমে এখনও কোটি কোটি অনুরাগীর মনে জীবিত রয়েছেন তিনি। তবে বলিপাড়ার এই অভিনেতার কাজের মতোই তাঁর  ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু প্রচুর চর্চা হয়। আজকের প্রতিবেদনে বলিপাড়ার এই নামী অভিনেতার ৫ অজানা কেচ্ছা (Controversy) তুলে ধরা হল।

১. কাজের লোকের সঙ্গে সেক্স- ২০০৯ সালে অভিনেতার প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী ‘আনলাইকলি হিরোঃ দ্য স্টোরি অফ ওম পুরী’ নামে অভিনেতার আত্মজীবনী লিখেছিলেন। সেখানেই তিনি জানিয়েছিলেন, মাত্র ১৪ বছর বয়সে শান্তি নামের ৫৫ বছরের এক কাজের লোকের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। শুধু তাই নয়, এরপর লক্ষ্মী নামের এক মহিলার সঙ্গেও ছিল ওম পুরীর সম্পর্ক।

Om Puri and Nandita Puri

২. BSF মন্তব্যে বিতর্ক- ২০১৮ সালে এক জঙ্গি হামলায় বেশ কয়েকজন BSF জওয়ান নিজেদের প্রাণ হারিয়েছিলেন। যা নিয়ে বর্ষীয়ান এই অভিনেতা বলেছিলেন, ‘সৈনিকদের আর্মিতে যোগ দিতে কে বলেছে? তাঁদের হাতিয়ার তুলতে কে বলেছে? ১৫-২০ জন মানুষকে সুইসাইড বম্বার বানিয়ে সোজা পাকিস্তান পাঠিয়ে দাও’। অভিনেতার এই বক্তব্য নিয়ে সেই সময় চরম বিতর্ক হয়েছিল।

Om Puri

৩. গোমাংস নিষিদ্ধ করা নিয়ে বিতর্ক- ২০১৫ সালে যখন একবার এদেশে গোমাংস নিষিদ্ধ করার ডাক উঠেছিল, সেই সময় এই নিয়ে মুখ খুলেছিলেন ওম। তাঁর মন্তব্য নিয়ে তখন চরম বিতর্ক হয়েছিল। অভিনেতার মতে, ভারতে গোমাংস নিষিদ্ধ করা উচিত নয়। কারণ এদেশ থেকেই বিদেশে গরু রপ্তানি করা হয়। সেখান থেকে আয় করা হয় প্রচুর ডলার। যদি লড়াই করতেই হয় তাহলে সারা বিশ্বে ব্যান করার লড়াই করা হোক।

Om Puri

৪. স্ত্রীয়ের ওপর শারীরিক নির্যাতন- ২০১৩ সালে ওমের স্ত্রী নন্দিতা তাঁর বিরুদ্ধে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছিলেন। জানিয়েছিলেন, অভিনেতা তাঁর ওপর শারীরিক অত্যাচার করেছেন। নন্দিতা জানিয়েছিলেন, তাঁদের মধ্যে একটি ঝামেলা হওয়ার পরই তাঁর ওপর শারীরিক নির্যাতন করেছিলেন ওম।

Om Puri and Nadita Puri

৫. নক্সালদের ‘যোদ্ধা’ তকমা দেওয়া- প্রকাশ ঝায়ের ‘চক্রব্যূহ’ ছবিতে কাজ করার সময় নক্সালদের নিয়ে ওমের করা মন্তব্যে চরম বিতর্ক হয়েছিল।

Om Puri

ওমের মতে, নক্সালরা এমন ব্যক্তি যারা অপরের ভালোর জন্য হাতিয়ার তুলে নিয়েছে। তাঁর এই বক্তব্য নিয়ে সেই সময় প্রবল বিতর্ক হয়েছিল।

Related Articles

Back to top button