ছবিবিনোদন

হাড়কাঁপানো শীতে এত খোলা পোশাক পরেন কীভাবে! স্বল্পবসনা স্বস্তিকার ছবিতে উঠে এল প্রশ্ন

স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) মানেই বিতর্কিত এক চরিত্র। তিনি না চাইলেও তাঁর সম্পর্ক নিয়ে তৈরী হয়ে যায় গসিপ। প্রকৃতপক্ষে স্বস্তিকা ইন্ডাস্ট্রির ছকভাঙা মেয়ে। সমাজ সারাজীবন এই ধরনের মেয়েদের নিয়ে ক্রিটিসাইজ করে এসেছে। কিন্তু স্বস্তিকার তাতে কিছু যায় আসে না। তবে এবার নিজে সোশ্যাল মিডিয়ায় এক সাক্ষাৎকারের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী। যার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,অনুপমা চোপড়া ( Anupama Chopra) র সাথে আমার প্রথম সাক্ষাৎকার (Interview)। ছবিটিতে হট অফ সোল্ডার (Off shoulder) রেড ওয়ান পিসে দেখা গেছে অভিনেত্রী। সঙ্গে পড়েছেন মানানসই বেল্টও।

স্বস্তিকা মুখার্জি Swastika Mukherjee

 

তবে এখানেই শেষ নয়, এই ছবি দেখা মাত্রই রিতিমত দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। সঙ্গে অফুরন্ত রিয়েকশ্যান ও কমেন্ট। ইতিমধ্যেই ছবিটিতে ২৮হাজার লাইক এসছে। তবে কমেন্টের সংখ্যাটাও কিন্তু কম নয়, ৮২০ টা কমেন্টে ভরপুর এই ছবি। কেউ কেউ তো বলে বসলো ,’এই শীতের মধ্যে ঠাকুরপোদের ঘুম কারতে এই টুকু যথেষ্ট’, তো কেউ আবার ব্যঙ্গ করে বললো, ‘তোমাদের শীত করে না এতো খোলা পোশাক পড়ে ছবি তোল কেমন করে, আর আমরা শীতে কাঁপা কাঁপি করছি।’

স্বস্তিকা মুখার্জি Swastika Mukherjee

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের মেয়ে অন্বেষাকে নিয়ে থাইল্যান্ডের ক্র‍্যাবি দ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি । থাইল্যান্ড থেকে সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি শেয়ার করছেন স্বস্তিকা। লকডাউনের সময় থেকেই শর্ট হেয়ারস্টাইল মেইনটেইন করছেন স্বস্তিকা।

Related Articles

Back to top button