মীরের সঙ্গে ডেট করছেন স্বস্তিকা! একসঙ্গে খেলেন ঘুরলেন ছবি তুললেন দুই তারকা


৩৯ এর কোঠায় বয়স অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি -র (Swastika Mukherjee)। তবুও এই বয়সে তার জন্য পাগল পুরুষ ভক্তরা। সাহসী দৃশ্য থেকে স্নিগ্ধ চরিত্র অভিনয়ের দক্ষতায় টলি-পাড়ার শীর্ষ তালিকার প্রথমেই নাম ওঠে স্বস্তিকার। সমস্ত চরিত্র, সব অবতারেই সহজাত তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট মানেই নিমেষে তা ভাইরাল।

অন্যদিকে অভিনেতা তথা রেডিও জকি তথা একজন অনবদ্য সঞ্চালক মীর আফসার আলির জনপ্রিয়তা সম্পর্কেও নতুন করে কিছুই বলার নেই। তিনি মঞ্চে নামা মানেই দর্শকদের মন ভালো। একই অঙ্গে অসংখ্য রূপ তার। ৯৮.৩ রেডিও মির্চি যেন তাকে ছাড়া শুরুই হয়না, অন্যদিকে মীরাক্কেলের একটি পর্বও আজ অবধি তাকে ছাড়া চলেনি। হাসির রাজা মীর আফসার আলি অভিনয়েও একই ভাবে দক্ষ।

এবার বাঙালির এই দুই প্রিয় তারকার দেখা মিলল একসঙ্গে। বাঙালির উমা বৌদির সঙ্গে সারাটাদিন ঘুরে,খেয়ে, ছবি তুললেন মির্চি মীর। স্বভাবতই প্রশ্ন জাগছে তবে কি ডেট করছেন মীর স্বস্তিকা?

আসলে বিষয়টি হল। ইউটিউবে ফুডকা বলে একটি জনপ্রিয় শো চালান মীর এবং ইন্দ্রজিৎ লাহিড়ী। সারা বাংলার নিত্যনতুন খাবারের খোঁজ দেন তারা। এবার তারই একটি সাম্প্রতিক পর্বে মীর এবং ইন্দ্রজিৎ এর সঙ্গে যোগ দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জিও।

খেয়েছেন বিরিয়ানি, লস্যি। আর তুলেছেন একগাদা ছবি। পয়লা বৈশাখ স্পেশাল এই এপিসোডে স্বস্তিকাকে পেয়ে খুশি মীরও।