বিনোদনভাইরালভিডিওসিনেমা

মা হবার দীর্ঘদিন পর লাইভে শুভশ্রী! ভিডিওতে মোটা হয়েছেন বলে ট্রোল হতেই দিলেন সপাটে জবাব

বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। টলিউড প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। আর গতবছরই মা হয়েছেন অভিনেত্রী, জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। আর ছেলে যুবানকে (Yuban) নিয়েই কেটেছে বেশ কিছুদিন।

শুভশ্রী Subhashree Ganguly

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে শুভশ্রীর ইনস্টাগ্রামে। সেখানে নিজের ও ছেলে যুবানের ছবি শেয়ার করেন মাঝে মধ্যেই। আর সেই সমস্ত ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে। আর জনপ্রিয়তার দৌড়ে এখন থেকেই সেলেব্রিটি হয়ে গিয়েছে ছোট্ট যুবান।

শুভশ্রী Subhashree Ganguly

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি ‘হাবজি-গাবজি ‘ এছাড়াও আরেকটি ছবি রয়েছে যেটার নাম ‘ধর্মযুদ্ধ’। আর এই দুটি ছবি নিয়ে কথা বলতেই দীর্ঘদিন পর লাইভে এলেন অভিনেত্রী। লাইভে ছবি দুটি সিনেমা হলে গিয়ে দেখার জন্য বলেন শুভশ্রী। এরপর তিনি আরো কিছু বিষয় নিয়ে কথা বলতে শুরু করেন। যার মধ্যে ছিল মাদারহুড ও ওমেনস ডে সেলিব্রেশনের কথা, আগামী ৬ তারিখে অভিনেত্রীর বন্ধুদের নিয়ে এক ইভেন্টের কথা।

এছাড়াও  ৮ তারিখ নারী দিবস পালনের কথা নিয়েও কথা বলেন অভিনেত্রী। কিন্তু লাইভ চলাকালীন এক নেটিজন মন্তব্য করে বসেন, ‘ দিদি তোমায় নিয়ে বিশেষত তোমার মোটা হওয়া নিয়ে খুব ট্রোল হচ্ছে আজকাল, কিন্তু তুমি কিছু বলছো না কেন?’ এই প্রশ্নটি চোখে পড়া মাত্রই দারুন উত্তর দিয়েছেন শুভশ্রী। প্রশ্নের উত্তরে তিনি বলেন, যারা ট্রোল করছে মোটা হওয়া নিয়ে তারা জানেই না মা হওয়া কতটা আনন্দের। মা হতে গেলে কি কি করতে হয় তা তারা জানেনা, তাই ট্রোল করছে।

শুভশ্রী Subhashree Gangulu Live Video Trolled

এখানেই শেষ নয়, এরপর অভিনেত্রী আরো বলেছেন। শুভশ্রীর মতে ‘আমি মোটা হয়েছি ঠিকই, তবে মোটা হয়েছি ট্রোল আমার মোটেও গায়ে লাগে না। বরং তাঁদের ট্রোল আমায় রোগ হওয়ার জন্য আরো মোটিভেশন দেবার কাজ করবে। সত্যি বলতে আমি মোটা হওয়াটাকে প্রশংসা হিসাবেই নিচ্ছি’। শুভশ্রীর এই জবাবের প্রশংসা করেছেন অনেকেই।

Related Articles

Back to top button