বিনোদন

বিধানসভা ভোটের প্রার্থী রাজ! যুবানকে রেখে স্বামীর জন্য প্রচারে নামলেন শুভশ্রী গাঙ্গুলি

মাস কয়েক হল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) বাবা হয়েছেন, মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। তাদের কোলে এখন ৬ বছরের ছোট্ট যুবান। কিন্তু দিন কয়েক হল খুদেকে একাই সামলাচ্ছেন মা শুভশ্রী, কারণ রাজের এখন দক্ষযজ্ঞ চলছে কার্যত। কেননা ২১ এর আসন্ন বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

yuvaan subhashree ganguly

ভোটের আর কদিন মাত্র বাকি তাই এখন জমিয়ে প্রচার সারছেন রাজ। স্বামীকে ছাড়াই যুবানের জন্মদিন কাটিয়েছেন শুভশ্রী। বারংবার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রাজকে ঠিক কতটা মিস করছেন তিনি। কিন্তু অভিনেত্রী জানেন রাজের এখন পরিবারের কথা ভাবার জো নেই। এদিন রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য স্বামীর পাশে মিছিলে হাঁটলেন শুভশ্রী।

subhashree ganguly

হলুদ শাড়ির সঙ্গে, মাথা ভর্তি সিঁদূর পরে স্বামীর জন্য ব্যারাকপুর পৌঁছে গেলেন অভিনেত্রী। যাওয়ার আগে যুবানকে ভরিয়ে দিলেন আদরে। মা ছেলের এই মিষ্টি ছবি স্বভাবতই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বুধবার সকালে খড়দার শ্যামসুন্দর মন্দিরে পুজো দেন দম্পতি। এরপর এদিন দুপুরে বিরাট শোভাযাত্রার সহযোগে মনোনয়ন জমা দিতে পৌঁছান রাজ। রাজের সঙ্গে পদযাত্রায় পা মেলান শুভশ্রী। করোনা বিধি মেনে সারা রাস্তাই নায়িকার মুখ ঢাকা ছিল মাস্কে।এদিকে ঘর, সংসার যুবানকে সামলানোর পাশাপাশি গতকালই ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে হাজির হয়েছিলেন অভিনেত্রী৷ সেজেছিলেন কালো পোশাকে। ট্রফি হাতে নিয়েও ছবি তুলতে দেখা যায় তাকে।

 

Related Articles

Back to top button