বিনোদনভিডিওসিরিয়াল

ভোরবেলাতেই রোমান্টিক নাচে মেতেছেন প্রমিতা-রুদ্রজিৎ, শেয়ার হতেই তুমুল ভাইরাল ভিডিও

টলিপাড়ায় একের পর এক চলছে বিয়ের মরসুম। একে একে বিয়ে সারছেন সকল তারকা দম্প্রতি। এবার পালা প্রমিতা(promita Chakrabartty) ও রুদ্রজিৎ( Rudrajit Mukherjee) এর। টেলিভিশনের পর্দায় তাঁদের বেশ নাম ডাক রয়েছে। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন সকলের মন। তাঁদেরকে টিভির পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা।

Pramita Chakraborty প্রমিতা চক্রবর্তী Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “বধূ বরণে” কনক চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিল দর্শকদের। তারপর একেরপর এক চরিত্রে তাঁর সাবলীন অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। অন্যদিকে জি বাংলায় ” সাত ভাই চম্পা” সিরিয়ালে দুজনের একসঙ্গে জুটি বেশ পছন্দ করেছিল দর্শকরা।

Pramita Chakraborty Rudrajit Mukherjee

আর সেখান থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। রিল জীবনের নায়ক ও নায়িকা হতে চলেছে রিয়েল জীবনের স্বামী ও স্ত্রী। আর তাই আজ ভালোবাসার দিনেই একে অপরকে ভালোবাসার বন্ধনে বাঁধবেন। আজ তাঁদের এনগেজমেন্ট। পরিবারের সকলের উপস্থিতিতেই হবে তাঁদের এই অনুষ্ঠান। তবে, তাঁর আগে প্রি ওয়েডিং ফটোশ্যুটও জমিয়ে করেছেন এই তারকা জুটি।

Pramita Chakraborty Rudrajit Mukherjee প্রমিতা চক্রবর্তী

তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় প্রমিতা ও রুদ্রজিৎ। সম্প্রতি প্রমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে প্রমিতা ও রুদ্রজিৎকে “সুরাজ হুয়া মধ্যম” গানে রোমান্স করতে দেখা যাচ্ছে। খোলা মাঠে সূর্যকে সাক্ষী রেখে প্রেমে মাতোয়ারা হয়েছে এই জুটি। প্রমিতার পরনে রয়েছে জিন্স, টপ ও হাই হিল ও সানগ্লাস। তেমনই রুদ্রজিৎ এর পরনেও রয়েছে জিন্স, শার্ট ও সানগ্লাস। সম্প্রতি প্রমিতা ও রুদ্রজিৎ এর নাচের ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button